বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:০১ পূর্বাহ্ন
Uncategorized

ইশা কোপিকারের বিস্ফোরক মন্তব্য

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : মঙ্গলবার, ১ মার্চ, ২০২২

গেলো শতাব্দীর শেষ ভাগের বলিউড নায়িকা ইশা কোপিকার সম্প্রতি এক বিস্ফোরক মন্তব্য করেছেন। তিনি কাস্টিং কাউচ নিয়ে বলেছেন, একবার এক প্রযোজক বলেছিলেন, ভালো রোল পেতে হিরোর ভালো নজরে থাকতে হবে

ভারতীয় গণমাধ্যম থেকে জানা গেছে, নয়ের দশকের অন্যতম চেনা মুখ ইশা কোপিকার অভিনয়ের থেকে বেশি তিনি নজর কেড়েছিলেন আইটেম ডান্সে করে। ‘কোম্পানি’ ছবিতে তার আইটেম নম্বর খাল্লাসের পর তার নামই হয়ে গিয়েছিল খাল্লাস গার্ল। জানা যায়, ২০০৯ সালে বিয়ে করেছিলেন তিনি। এরপর সন্তানের জন্মগ্রহণের পর গেলো সাত বছর পর্দায় দেখা যায়নি তাকে। ইশা দাবি করেন – ছবি না করলেও ইন্ডাস্ট্রি থেকে দূরে ছিলেন না তিনি। এর মাঝে বেশ কয়েকটি ওয়েব সিরিজে অভিনয় করেন বলে জানান।

১৯৯৮ সালে ‘এক থা দিল এক থি ধড়কন’ ছবি দিয়ে বলিউডে অভিষিক্ত হন ইশা। এছাড়াও ‘ফিজা’, ‘প্যায়ার ইশক অউর মহব্বত’, ‘কোম্পানি’, ‘কাঁটে’, ‘পিঞ্জর’, ‘দিল কা রিশতা’ একাধিক ছবিতে অভিনয় করেছেন তিনি। সম্প্রতি ভারতীয় একটি গণমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে তিনি বলেন, আমি কখনও কম্প্রোমাইজ করিনি। আর তাই বিভিন্ন ছবিতে বড় রোলের অফার পাওয়ার পরও সেই রোল কেটে ছোট করে দেওয়া হয়েছে। ডি কোম্পানি ছবি থেকে আমি অনেক প্রশংসা পেয়েছি, কিন্তু সেটাও একটা ছোট চরিত্র ছিল।

স্বজনপোষণ (nepotism) থেকে শুরু কাস্টিং কাউচ (casting couch) ইন্ডাস্ট্রিতে সবই ছিল তার সময়ে – এমনটাই দাবি ইশার। তার মতে, গেলো পাঁচ – ছয় বছরে বদলেছে ইন্ডাস্ট্রির ছবি। তিনি বলেন, ২০০০ সালের মাঝামাঝি সময়ে একজন বিখ্যাত প্রযোজক আমায় বলেন যে, আমার হিরোর গুডবুকে থাকা জরুরি। আমি বুঝিনি যে, তিনি কি বলতে চান ?

প্রযোজকের কথা মতো আমি ওই হিরোকে ফোন করি। সে আমায় একা দেখা করতে বলে। এমনকী আমার স্টাফেরাও যেন সঙ্গে না যায়। সেইসময় ওই হিরোর বিরুদ্ধে স্ত্রীর সঙ্গে প্রতারণা করার অভিযোগ ছিল। এই প্রস্তাব পাওয়ার পরই আমি প্রযোজককে ফোন করে বলি – আমি নিজের ট্যালেন্ট আর লুকের জন্য ছবিতে চান্স পাই, এগুলো কি যথেষ্ট নয়! আর এরপরই কিন্তু ওই ছবি থেকে আমি বাদ পড়ি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ