শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:৩৩ পূর্বাহ্ন

এবার সরকারি অনুদানের ছবিতে মিষ্টি মারিয়া

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : সোমবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২২

চলতি সময়ের মডেল – অভিনেত্রী মিষ্টি হাসির মিষ্টি মারিয়া। তিনি বিজ্ঞাপনচিত্রে মডেলিং ও নাটক – চলচ্চিত্রে অভিনয় করছেন সমানতালে। সুন্দরী গ্ল্যামার গার্ল মিষ্টি মারিয়া সম্প্রতি অভিনয় শুরু করেছেন মুশফিকুর রহমান গুলজারের পরিচালনায় ‘টুঙ্গিপাড়ার দুঃসাহসী খোকা’ ছবিতে। এই ছবিতে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন তিনি। ছবিটি সরকারি অনুদানে নির্মাণ করা হচ্ছে বলে জানান মিষ্টি মারিয়া।

এই ছবিটি প্রসঙ্গে মিষ্টি মারিয়া বলেন, বেশ ভালো কাজ হচ্ছে। প্রায় নব্বই বছর আগের সময়ের একটি চরিত্র রূপদান করছি। ওই সময়ের শাড়ি, গয়না পরেছি। দারুণ অভিজ্ঞতা হচ্ছে। বিশেষ করে নির্মাতা গুলজার ভাই, সহকারী পরিচালক আবুল কালাম আজাদ ভাই, জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত মেকআপ আর্টিস্ট খলিল ভাই অনেক যত্ন নিয়ে কাজটি করেছেন। এসব গুণী কলা – কুশলীর সঙ্গে কাজ করে মুগ্ধ হয়েছি।

তিনি আরও বলেন, ছবিতে বঙ্গবন্ধুর শৈশব ও কৈশোর উঠে আসবে। আমার একটি অংশের শুটিং সম্পন্ন হয়েছে গাজীপুরের হোতাপাড়ায়। মার্চে পরবর্তী লটের কাজ হবে বলে নির্মাতা জানিয়েছেন।

জানা গেছে, ‘টুঙ্গিপাড়ার দুঃসাহসী খোকা’ ছবিতে আরও অভিনয় করেছেন দিব্য জ্যোতি, গোলাম ফরিদা ছন্দা, লুৎফর রহমান জর্জ, আমান রেজা, মাহা, বৃন্দাবন দাস প্রমুখ।

এদিকে মিষ্টি মারিয়া সম্প্রতি এফ জামান তাপসের ‘বাসন্তী’ ছবির কাজ প্রায় শেষ করছেন। এই ছবিটি নিয়ে তিনি বলেন, একটি সত্য ঘটনা অবলম্বনে ‘বাসন্তী’ ছবিটি নির্মাণ করা হচ্ছে। আর দুই দিনের শুটিং হলেই ছবিটির পুরো শুটিং শেষ হয়ে যাবে।

এদিকে, তিনি নিয়মিত খন্ড ও ধারাবাহিক নাটকে অভিনয় করছেন। মিষ্টি মারিয়া জানান, আকাশ রঞ্জনের নির্দেশনায় ‘বউ শাশুড়ি’ ধারাবাহিকের শুটিং চলছে। এছাড়া আরও দুটো ধারাবাহিকের কাজ শীঘ্রি শুরু হবে।

প্রসঙ্গত, ইমপ্রেস টেলফিল্মের প্রযোজনায় আমিরুল ইসলামের পরিচালনায় ‘আলোয় ভুবন ভরা’ ও শহীদুল আলম সাচ্চু পরিচালিত ‘ভালোবাসার উত্তাপ’ ছবি দুটি চ্যানেল আইতে ওয়ার্ল্ড প্রিমিয়ার হয়েছে। আর দ্বীন ইসলাম পরিচালিত ‘চরিত্র’ নামের একটি ছবিতে অভিনয় করেছেন মিষ্টি মারিয়া। ছবিটি মুক্তির প্রক্রিয়ায় রয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ