শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২:৪৫ অপরাহ্ন
Uncategorized

বিটিভিতে প্রধানমন্ত্রীর ১০ উদ্যোগ নিয়ে ধারাবাহিক নাটক

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : রবিবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২২

বাংলাদেশ টেলিভিশনে আগামী ২৭ ফেব্রুয়ারি থেকে শুরু হচ্ছে নতুন ধারাবাহিক নাটক ‘দশে দশ’। কাজী রশিদুল হক পাশার রচনায় ২০ পর্বের এই ধারাবাহিক নাটকটি প্রযোজনা করেছেন আফরোজা সুলতানা। প্রচারিত হবে সপ্তাহের প্রতি রবি, সোম ও মঙ্গলবার রাত ৯ টায়।

বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন খায়রুল আলম সবুজ, রশিদুল হক পাশা, আহসান হাবিব নাসিম, মোমেনা চৌধুরী, খলিলুর রহমান, আল-মনসুর, মিলি বাশার, মাজনুন মিজান, সুষমা সরকার, হাফিজুর রহমান, রিয়াদ রায়হান প্রমূখ।
প্রধানমন্ত্রীর ১০ উদ্যোগ নিয়ে বিটিভিতে ধারাবাহিক নাটক

নাটকের গল্প প্রসঙ্গে প্রযোজক জানান, নাটকের গল্প শুরু হবে ২০০৩ সাল থেকে, মুক্তিযুদ্ধের পরাজিত শত্রুরা যখন ক্ষমতায়। দেশের আর্থ সামাজিক অবস্থা ভেঙে চুরমার। পুরো জাতি এক চরম অনিশ্চয়তার মধ্যে নিমজ্জিত। হতাশা ছাড়া আর কিছুই পাচ্ছিল না দেশবাসী। মুক্তিযুদ্ধের চেতনার শক্তি প্রহর গুনছিল কখন আবার তারা দেশটাকে গড়ে তোলার সুযোগ পাবে। এই সময়টায় এসে গেল ২০০৮ সালের নির্বাচনে জয়ী হয়ে। শুরু হলো স্বাধীনতার সুফল ঘরে ঘরে পৌঁছে দেয়ার কাজ।

তিনি আরও বলেন, বিশেষ করে প্রধানমন্ত্রীর দশটি বিশেষ উদ্যোগ নিয়ে। বড় বড় প্রজেক্ট হাতে নিয়ে সুখী ও সমৃদ্ধির দিকে এগোতে লাগলো দেশ। সেই গল্পগুলো থাকবে। বিভিন্ন চরিত্রের মাধ্যমে গল্প এগিয়ে ২০২০ সালে পদ্মাসেতুতে এসে শেষ হবে গল্প।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ