বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৮:৩৫ অপরাহ্ন
Uncategorized

আজ এফডিসিতে দুপুরে শুরু হচ্ছে ফিল্ম ক্লাবের নির্বাচন

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : শনিবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২২

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের রেষ না কাটতেই আবারো এফডিসিতে নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। আজ শনিবার (২৬ ফেব্রুয়ারি) দুপুর ২টা থেকে বাংলাদেশ ফিল্ম ক্লাব লিমিটেড-এর নির্বাচনের ভোটগ্রহণ শুরু হবে। চলবে সন্ধ্যা ৬টা পর্যন্ত। নির্বাচনে মোট ভোটার সংখ্যা ৬০০ জন। ভোটগ্রহণের আগে আজ সকাল থেকে শুরু হয়েছে সংগঠনটির বার্ষিক সাধারণ সভা (এজিএম)।

এবারের নির্বাচনে লিটন হাসমির নেতৃত্বে একটি প্যানেল অন্যদিকে কামাল মো. কিবরিয়া আরেকটি প্যানেলে প্রতিদ্বন্দ্বিতা করছেন। অভিনেতা, প্রযোজক আতিকুর রহমান লিটনের প্যানেলে সদস্য পদে নির্বাচন করছেন- মাহমুদুল হক পলাশ, মোজাহারুল ইসলাম ওবায়েদ, জাহিদ হোসেন, রফিকুল ইসলাম রনি, কামাল হাসান, মো. আব্দুল্লাহ জেয়াদ, মো. ফয়সাল, রাহা তানহা খান, মো. এনামুল হক শাহ, জাহাঙ্গীর সিকদার। এই প্যানেলকে সমর্থন দিয়েছেন সদ্য বিদায়ী সভাপতি ওমর সানি।

অন্যদিকে কামাল মো. কিবরিয়ার প্যানেলে সদস্যরা হলেন মো. সাফি উদ্দিন সাফি, এম এ কামাল, আজিজ আহমেদ পাপ্পু, জসিম আহমেদ, রশিদুল আমিন হলি, আনোয়ার হোসেন আনু, হানিফ আকন দুলাল, জাহান এম এ রহমান, নায়িকা রত্না কবির, নাবীন হোসেন, মীর মো. জাকির হোসেন মানিক, শাহ মো. আলমগীর বাচ্চু।বাংলাদেশ ফিল্ম ক্লাব লিমিটেডের সদস্যরা ভোটাধিকার প্রয়োগের মাধ্যমে এক বছরের জন্য নেতা নির্বাচন করেন।

গত ৫ ফেব্রুয়ারি এফডিসিতে এই সংগঠনের নির্বাচন হওয়ার কথা ছিল। কিন্তু আদালতের আদেশে নির্বাচন স্থগিত করা হয়। এই জটিলতা কাটাতে গঠিত হয়েছে আহ্বায়ক কমিটি। আহ্বায়ক প্রযোজক শামসুল আলম। সদস্য সচিব হিসেবে দায়িত্ব পালন করবেন মোহাম্মদ ইকবাল। সর্বশেষ সংগঠনটির সভাপতির দায়িত্ব পালন করছেন ওমর সানি। মেম্বার সেক্রটারি মাহমুদুল হক পলাশ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ