শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:২১ অপরাহ্ন
Uncategorized

অপু বিশ্বাস কামাখ্যা মন্দিরে পূজা দিলেন

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : শুক্রবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২২

ভারতের আসাম রাজ্যের গুয়াহাটি শহরের নীলাচল পর্বতে অবস্থিত হিন্দু ধর্মাবলম্বীদের ঐতিহাসিক কামাখ্যা মন্দির। উৎসবের সময় বিভিন্ন অঞ্চল থেকে তান্ত্রিকসাধুরা জমায়েত হন কামাখ্যায়। প্রাচীনকাল থেকেই সাধু, সন্ন্যাসী আর তান্ত্রিকদের সাধনালয়ের জন্যই মন্দিরটি এতটা জনপ্রিয়। প্রতিদিনই হাজার হাজার মানুষ সেখানে পূজা দিতে ভিড় করেন। এবার কামাখ্যা মন্দিরে পূজা ঢালিউড কুইন দিলেন অপু বিশ্বাস।

বৃহস্পতিবার (২৪ ফেব্রুয়ারি) সকালে মন্দিরে যান অপু বিশ্বাস। সেখানে দেড় ঘণ্টা প্রার্থনা করেছেন নায়িকা।

অপু বিশ্বাস গণমাধ্যমকে বলেন, ‘ছোটবেলা থেকেই এই মন্দিরের নাম শুনে আসছি। আমার বাবা-মায়ের খুব ইচ্ছা ছিল মন্দিরটা দর্শন করার। কিন্তু তারা আর আমাদের মাঝে নেই। আমি বাবা-মায়ের আত্মার শান্তি কামনা করে পূজা দিয়েছি।’

এর আগে চলতি মাসের ৫ তারিখ হিন্দু ধর্মাবলম্বীদের অন্যতম বড় উৎসব সরস্বতী পূজা করেছেন অপু বিশ্বাস। বগুড়ায় নায়িকার গ্রামের বাড়িতে পরিবারের সদস্যদের উপস্থিতিতে এই পূজা করেন তিনি। পূজা করার মুহূর্তে তোলা কয়েকটি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্টও করেছিলেন অপু বিশ্বাস।

প্রসঙ্গত, বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে গেলো ১১ ফেব্রুয়ারি মুক্তি পেয়েছে বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেড এর চলচ্চিত্র ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’। দেবাশীষ বিশ্বাস পরিচালিত এই সিনেমায় জুটি বেঁধেছেন বাপ্পী চৌধুরী ও অপু বিশ্বাস। চলচ্চিত্রটি মুক্তির পর থেকেই হাসি ফুটেছে হলমালিকদের মুখে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ