বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৩:১৫ পূর্বাহ্ন
Uncategorized

সিনেমায় ব্যস্ত রাফাত

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : বুধবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২২

এ প্রজন্মের তরুণ চিত্রনায়ক ফারদিন রউফ। তবে সিনেমার সবাই তাকে চিনে রাফাত নামে। চলচ্চিত্র অভিনয়শিল্পী রেবেকা-ফরহাদ দম্পতির ছেলে রাফাত। মা-বাবার দেখানো পথেই হাঁটছেন ছেলে। এরই মধ্যে তার ঢালিউড সিনেমায় অভিষেক হয়েছে। মুক্তিপ্রাপ্ত প্রথম সিনেমা ‘তোর মাঝে আমার প্রেম’। এই সিনেমার মাধ্যমে রাফাত নায়ক হিসেবে চলচ্চিত্রে অভিষেক হয়। তার অভিনীত নির্মাণাধীন রয়েছে ‘শাহজাদা’ ও ‘হৃদয়ে বাংলাদেশ’ নামের সিনেমা দুটি।

তারই ধারাবাহিকতায় ক্যারিয়ারের চতুর্থ সিনেমার কাজ শেষ করলেন রাফাত। জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নির্মাতা রিয়াজুল রিজু পরিচালিত দ্বিতীয় সিনেমার নাম ‘প্রেমের কবিতা’। নেত্রকোনার বিরিশিরির মনোরম লোকেশনে সম্প্রতি সিনেমাটির শুটিং শেষ হয়েছে।

সিনেমাটিতে অভিনয় করে ভীষণ উচ্ছ্বসিত রাফাত। তিনি বলেন, সিনেমার গল্প, চরিত্র, শুটিং লোকেশন- সব মিলে ‘প্রেমের কবিতা’র সঙ্গে কয়েকটি দিন দারুণ কেটেছে। আশা রাখি, সিনেমাটি আমার ক্যারিয়ারের অন্যতম গুরুত্বপূর্ণ কাজ হয়ে থাকবে।

যোগ করে রাফাত আরো বলেন, একজন ভালো অভিনেতা হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। সিনেমায় নাম লিখিয়ে এরই মধ্যে চতুর্থ সিনেমার কাজ শেষ করেছি। সবাই আমার জন্য দোয়া করবেন, আমি যেন আমার লক্ষে পৌঁছাতে পারি।

নতুন সিনেমা নিয়ে পরিচালক রিয়াজুল রিজু বলেন, গ্রামাঞ্চলের একটা ঐতিহ্য আছে কোনো খেলা নিয়ে প্রতিযোগিতায় খাশি (ছাগল) উপহার হিসেবে রাখা হয়। খেলা শেষে জয়ী এবং পরাজিত দলের সদস্যরা মিলে সেই খাশি জবাই করে খায়। একটা উৎসব আমেজ থাকে। সেই ঐতিহ্যকে তুলে ধরে একটা প্রেমের গল্প নিয়ে সিনেমাটি তৈরি করেছি। দর্শক যখন সিনেমাটি দেখবেন, আনন্দ পাবেন বলেই বিশ্বাস করছি।

নির্মাতা জানান, গত ৭ ফেব্রুয়ারি নেত্রকোনা জেলার বিরিশিরিতে সিনেমাটির শুটিং শুরু হয়ে চলতি মাসেই এর দৃশ্যধারণ শেষ হয়েছে। সব কিছু ঠিক থাকলে এই বছরের শেষ দিকে প্রেক্ষাগৃহে ‘প্রেমের কবিতা’ মুক্তি পাবে।

শাপলা মিডিয়া প্রযোজিত ‘প্রেমের কবিতা’ সিনেমায় কাহিনি, সংলাপ, চিত্রনাট্য ও পরিচালনা করেছেন রিয়াজুল রিজু। এতে আরও অভিনয় করেছেন সাঈদ বাবু, আবু হেনা রনি, নাইরুজ সিফাত, আঁখি, হান্নান শেলী, রাশেদা রাখি, অনন্ত মাহফুজ, রকি, মেহেদী আকাশ, বিশাল বসির, বৃষ্টি, ইসমাইল হোসেন প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ