Connect with us

Jamjamat

হিরো আলম নিত্যপণ্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদে গান গাইলেন

ফিচার

হিরো আলম নিত্যপণ্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদে গান গাইলেন

বাজারে নিত্যপণ্যের দাম উর্ধমুখি। নিম্ন আয়ের মানুষেরা পড়েছেন বিপাকে। দিন এনে দিন খাওয়া মানুষদের জীবনযাত্রা পৌঁছেছে অসহনীয় পর্যায়ে। যেন থমকে আছে গোটা দেশবাসী। মানুষ কমমূল্যে পণ্য পেতে সরকারি গাড়ির পেছনে ছুটছে প্রতিদিন। চাহিদার তুলনায় যেখানে যোগান খুবই কম।

পণ্য ও দ্রব্যমূল্যের এই উচ্চতায় সবাই যেন কুলুপ এঁটেছেন মুখে। কেউ কোন সাড়া না দিলেও হিরো আলম গাইলেন গান। যেখানে উঠে এসেছে নিত্য পণ্যের দাম বাড়ায় মানুষের কষ্টের কথা।

২৩ ফেব্রুয়ারি বুধবার গানটি মুক্তি দিয়েছেন সোস্যাল মিডিয়ায় ভাইরাল হিরো। তার কণ্ঠে শোনা গেল ‘নিত্যপণ্যের দাম বাড়ছে’ শিরোনামে নতুন এ গান। গানটি লিখেছেন বিনোদন সাংবাদিক আকাশ নিবির আর মিউজিক করেছেন মমো রহমান। গানটি সরাসরি হিরো আলমের অফিসিয়াল ইউটিউব চ্যানেল ও পেজ থেকে দেখা যাচ্ছে।

এ প্রসঙ্গে হিরো আলম বলেন, ‘আলু-পিঁয়াজ-তেলের দামসহ সব কিছুর দাম এখন অনেক বেশি। দেশে একজনের বেতন যদি ৫০ হাজারও হয় তাতে করে বাসাভাড়া আর বাচ্চাদের পড়াশুনা করতেই সব টাকা শেষ। অন্যদিকে একজন ব্যাচেলর যদি ঢাকায় থাকে তার মাসে থাকার খরচ হয় ১০ হাজার টাকার মতো। সেখানে নিত্যপণ্যের দাম যদি এভাবে বাড়তে থাকে তাহলে দরিদ্র মানুষের কি হবে?

মানুষের শান্তির জন্য নিত্যপণ্যের দাম অবশ্যই কমাতে হবে বলে জানা এই প্রতিবাদী ভাইরাল হিরো আলম।

তিনি আরও জানান, প্রতিবাদ হিসেবে সবাইকে গানটি শেয়ার করার অনুরোধ করেন এবং হিরো আলম সব সময় অন্যায়ের প্রতিবাদ করে আসছে এবং সব সময় সত্যের পক্ষে প্রতিবাদ করবেন।’

উল্লেখ্য, বর্তমানে তিনি শারীরিকভাবে অসুস্থতার মধ্যেও হিরো আলম ৩টি সিনেমাসহ একাধিক গানের কাজে গাজীপুরে শুটিং করছেন বলে জানা যায়।

Click to comment

Leave a Reply

More in ফিচার

To Top