শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:৪০ পূর্বাহ্ন
Uncategorized

দশমাস পর করবীকে নিয়ে অভির নতুন চলচ্চিত্র ‘আসামী’

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : রবিবার, ২০ ফেব্রুয়ারী, ২০২২

দশ মাস পর মোহাম্মদ আসলাম পরিচালিত ‘আসামী’র মাধ্যমে চলচ্চিত্রের শুটিং এ ফিরলেন এই সময়ের ব্যস্ততম চিত্রনায়ক অনিক রহমান অভি। ১৯ ফেব্রুয়ারি ঢাকার জিঞ্জিরায় ‘আসামী’ চলচ্চিত্রের শুটিং শুরু হয়েছে। এতে অভির বিপরীতে অভিনয় করেছেন নবাগতা করবী ও আসমা ঝিলিক। এছাড়া আরো অভিনয় করবেন আমীর সিরাজি, রেবেকা, শিবা সানু প্রমুখ।

ছবিটি নিয়ে পরিচালক মোহাম্মদ আসলাম বলেন, আমি সবসময় রোমান্টিক অ্যাকশন নির্ভর চলচ্চিত্র নির্মাণ করি, আসামী ছবিটিও রোমান্টিক ও অ্যাকশন রোমাঞ্চকর গল্প নিয়ে শুরু করেছি। আশা করছি দর্শকদের ভালো লাগবে।

অভি বলেন, দীর্ঘ দশ মাস পর আপন ঠিকানায় ফিরছি, নতুন বছরে নতুন করে কাজে ফিরেছি। আসলাম ভাইয়ের কাছে কৃতজ্ঞ, আমাকে এমন সুন্দর গল্পের অ্যাকশন ধর্মী ছবিতে ভাবার জন্য, এর আগেও আসলাম ভাইয়ের বেশ কয়েকটা ছবিতে কাজ করেছি তবে আসামী আমার কাছে স্পেশাল। আশাকরি দর্শকদের ভালো লাগবে।

অন্যান্য ছবি ও কাজ নিয়ে তিনি আরো বলেন, আমার যেসব ছবির শুটিং বাকি ছিলো পরিচালকদের সাথে যোগাযোগ করে শুটিং শেষ করার পরিকল্পনা আছে। নতুন চলচ্চিত্র ও নাটকের চুক্তিবদ্ধ হওয়ার কথা চলছে। বেশকিছু প্রতিষ্ঠানের শুভেচ্ছাদূত ও বিজ্ঞাপনে কাজ করছি। সবাই দোয়া করবেন।

উল্লেখ্য, চিত্রনায়ক অনিক রহমান অভি অভিনীত ‘আগে যদি জানতাম তুই হবি পর’, ‘সেদিন বৃষ্টি ছিলো’, ‘পোস্টমাস্টার ৭১’, ‘ভালোবাসা ডটকম’ সহ বেশকিছু চলচ্চিত্র মুক্তি পেয়েছে। মুক্তির অপেক্ষায় আছে ‘ডাইরেক্ট অ্যাটাক’, ‘আমার সিদ্ধান্ত’ ‘বদলা’ ‘পরান পাখি’, ‘আবার বৃষ্টি এলো’ ‘হুরমতি’ ছবি গুলো।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ