বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ১২:০৮ পূর্বাহ্ন
Uncategorized

এফডিসির প্রবেশপথ চালু হচ্ছে সেই পুরোনো গেট

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : রবিবার, ২০ ফেব্রুয়ারী, ২০২২

বদলে যাচ্ছে বাংলাদেশ চলচ্চিত্র ডেভেলপমেন্ট করপোরেশনের (বিএফডিসি) প্রবেশপথ। বর্তমানে যেখানে মূল ফটক রয়েছে সেটি বন্ধ হবে শিগগির। বিএফডিসিতে মাল্টিপ্লেক্স নির্মাণকাজের জন্য অস্থায়ীভাবে গেট পরিবর্তন হবে বলে নিশ্চিত হওয়া গেছে৷

নির্মাণকাজ চলাকালীন এফডিসিতে প্রবেশ করতে ব্যবহার করা হবে পুরোনো গেট। এফডিসির মসজিদ ঘেঁষে বর্তমান দীপ্ত টিভির কার্যালয়ের পাশে অবস্থিত সেই গেট। এ গেট নিয়েই যাত্রা করেছিল এফডিসি।

পরে সাবেক রাষ্ট্রপতি হুসেন মুহাম্মদ এরশাদ তার শাসনামলে চলচ্চিত্রকর্মীদের দাবির মুখে সেই গেটটি বন্ধ করে হাতিরঝিল লেকের বিপরীত পাশে গেট তৈরি করে দেন। এবার এফডিসিতে নির্মাণকাজের জন্য এই গেটটি বন্ধ করে দেওয়া হবে।

ধারণা করা হচ্ছে, মাল্টিপ্লেক্স নির্মাণ শেষ না হওয়া পর্যন্ত প্রায় দুই বছর পুরোনো গেট দিয়েই এফডিসিতে যাতায়াত করবেন সংশ্লিষ্টরা।

মাল্টিপ্লেক্স নির্মাণের পর বর্তমানে কড়ইতলার পাশে যে পাবলিক টয়লেট রয়েছে সেখানে হবে এফডিসিতে প্রবেশের নতুন ও স্থায়ী গেট৷ এটি শুধু এফডিসির মানুষদের জন্য বরাদ্দ থাকবে। মাল্টিপ্লেক্স ব্যবহারকারীদের জন্য বর্তমান মূল ফটকের পাশেই হবে আলাদা গেট। মাল্টিপ্লেক্স থেকেও চলচ্চিত্রকর্মীদের এফডিসিতে প্রবেশের আলাদা ব্যবস্থা থাকবে।

এফডিসির নিরাপত্তা কর্মকর্তাদের সঙ্গে আলাপ করে আজ রোববার (২০ ফেব্রুয়ারি) আরও জানা গেছে, মসজিদ ঘেঁষে গেটের পাশেই হবে নিরাপত্তা রুম।

তারা জানান, আগামী মাসের মধ্যেই বর্তমান গেটটি বন্ধ করে পুরোনো গেট চালু করা হবে৷

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ