সম্প্রতি নির্মিত হলো একক নাটক ‘চৌধুরী সাহেবের মেয়ের বিয়ে’।নাটকটি রচনা করেছেন রশিদুর রহমান।
নির্মান করেছেন তরুণ নির্মাতা এমএইচ রাসেল।

নাটকটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন জাহের আলভী,ফারজানা আহসান মিহি। এছাড়া আরোও রয়েছেন রকি খান,রত্না খান প্রমুখ।

গল্পে দেখা যাবে, চৌধুরী সাহেবের একমাত্র মেয়ে অরুনী অনেক বদ-মেজাজি। একবার যেটা বলে সেটাই ফাইনাল। তাদের পরিবারের সবাই অহংকারী টাইপের।একমাত্র মেয়ের বিয়ে তা নিয়ে ব্যস্ত চৌধুরী সাহেব ও তার পরিবার। জেলা শহর থেকে চৌধুরী সাহেবের কাছে আসে রাজু খান। শাহরুখ খান ,সালমান খান ,শাকিব খানের নামের সাথে মিলিয়ে নিজের নামের শেষে লাগিয়েছে খান। আসল নাম আলতাফ হোসেন রাজু। মারাত্মক কৌশলী আর রোমান্টিক রাজু খান। বাসায় ঢুকতে রাজু অরুনীকে তার হবু স্বামী হিসেবে পরিচয় দেয় ।শুরু হয় তাদের মাঝে ঝামেলা। কারণ অরুনীর বিয়ে ঠিক হয়েছে লন্ডনে স্থায়ী ভাবে বসবাসরত ফ্যামিলির একমাত্র ছেলে আজিজ এর সাথে। অরুনী রাজু একে অপরকে সহ্য করতেই পারে না । অরুনী বরাবর রাজুকে হেনস্থা করতে গিয়ে তার কাজের প্লানিং দেখে মুগ্ধ হয়। কিন্তু অরুনীর যে বিয়ে ঠিক অন্য জায়গায়। অপর দিকে বদমেজাজি চৌধুরী সাহেব। বাকি গল্প জানতে হলে অপেক্ষা করতে হবে দর্শকে।

তরুন নির্মাতা এমএইচ রাসেল বলেন- এটি গতানুগতিক ধারার গল্প হলেও এর মাঝে কিছু টুইস্ট আছে। দর্শক পর্দায় দেখলে তা বুঝতে পারবে। একটা কথাই বলব দর্শক নিরাশ হবে না। বিশেষ করে আলভী আর মিহির অভিনয় ছিল দূর্দান্ত। তাদের ইশারা দিয়ে বুঝানো সম্ভব। এজন্য কাজ তুলতে বেগ পেতে হয় নি।

অভিনেত্রী ফারজানা আহসান মিহি বলেন- গল্পটা আমার অন্যরকম লেগেছে। এটি অন্য জনড়ার গল্প। এমন গল্প সচরাচর হয় না এখন।ভিন্নতা আছে গল্পে । ভাল লাগবে দর্শক দের। খুব শীঘ্রই আসছে সিডি ভিশন এর ব্যানারে। দর্শকদের উদ্দেশ্যে বলব আর একটু অপেক্ষা করুন ।ভাল কিছু হবে।

Previous articleমৌ খানের নতুন চলচ্চিত্র ‘জ্বলছি আমি’
Next articleতরুণ নির্মাতা রিয়াজুল রিজু’র দ্বিতীয় সিনেমা ‘প্রেমের কবিতা’

Leave a Reply