বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৮:৫৬ পূর্বাহ্ন
Uncategorized

শুধু জায়েদ একা টার্গেট হচ্ছে কেন?

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : শনিবার, ১৯ ফেব্রুয়ারী, ২০২২

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক পদ নিয়ে আদালতে লড়াই চলছে। এক প্রান্তে চিত্রনায়ক জায়েদ খান। অন্য প্রান্তে নায়িকা নিপুন আক্তার। এই লড়াইয়ে শেষ পর্যন্ত কে জয়ী হবেন, তা জানতে হয়তো আরও কিছুদিন অপেক্ষা করতে হবে। কিন্তু এই ইস্যুতে কাদা ছোঁড়াছুড়িতে বিরক্ত হয়েছেন চলচ্চিত্র সংশ্লিষ্টরা। এ বিষয়ে খুবই হতাশা প্রকাশ করেছেন বর্ষীয়ান অভিনেতা সোহেল রানা।

তিনি বলেন, শুধু জায়েদ একা টার্গেট হচ্ছে কেন? আমি তো এটা বুঝতে পারছি না। এটা আমার মাথার মধ্যে ঢুকছে না। আমার বন্ধু-বান্ধব আমার কাছে জিজ্ঞাসা করেছে, বুঝলাম তো না ও কী করেছে। আমার বাসায় তো সারাজীবনে দু-চারবার এসেছে। হি ওয়াজ ভেরি পোলাইট, জেন্টেল।

সোহেল রানা বলেন, আমরা যখন বাইরে গেছি পিকনিকে, প্রচণ্ড রকমভাবে সবার সাথেই হইচই সারাদিন-রাত্র খাটাখাটি করেছে এবং এই করোনার সময় ওরা যেটা করেছে, সুচরিতার কথা আমার ভালো লেগেছে, কবরী আপার লাশটা নিয়ে ওদের দু’জনের ছবি যখন সামনে দেখলাম, তখন মনে হলো ওরা কী মানুষ, না আল্লাহ তায়লার পাঠানো কোনো ফেরেশতা।

তিনি বলেন, হ্যাঁ এটা বড় করা উচিত হয়নি। বড় বেশি বলেছে, কিন্তু কথা হচ্ছে, আমার কাছেও তো প্রচণ্ডভাবে মনে হয়েছে, সামথিং হোয়াট ‍উই আর ডুইয়িং, কল্পনাতীত ব্যাপার। এবং তাদের এত বদনাম কেন? মিশা ভোট পাবে না কেন? ইলিয়াস কাঞ্চনকে আমার ছোট ভাইয়ের মতো আদর করে, একটা নামেও ডাকি। আমার তো মনে হয়, আমি তো পারলে ইলিয়াসকে বলতাম, ইলিয়াস, বাবা রে সময় থাকতে এখান থেকে চলে আয়। নতুন করে আমি ইলেকশন দিলাম, যে আগের কমিটি ব্যানড, শেষ হয়ে গেল, নতুন কমিটি হোক, নতুন করে ইলেকশন হোক সুন্দর করে। এরকম মধ্যে মধ্যে বলতে ইচ্ছে হয়, কিন্তু আমি জানি এটা হবার নয় বা হবে না।

নিপুন ও জায়েদের দ্বন্দ্ব প্রসঙ্গে বলেন, নিপুন আমার একটা ছবিতে কাজ করেছে, আমি ওর সম্পর্কে কিছু বলতে পারব না। ভালো-মন্দ কিছুই জানি না আমি ওর সম্পর্কে। আমি শুধু এটুকু অনুরোধ করতে পারব যে ছোট হিসেবে ওকে এবং জায়েদকে ছোট ভাই হিসেবে যতটুক গেছো, ইটস নট গুড, এটা দেখতে সুন্দর লাগছে না। যেমনটা একটা ফুলকে গাছ থেকে ছিঁড়ে তোমরা পায়ে দোলছো। আমাদের কাছে তো সেরকম কষ্ট লাগছে, যে তোমরা চলচ্চিত্র জগতের সুন্দর জগতটাকে পায়ে পিষছো।

একজন অপরাধের অভিযোগ করেছে, ঠিক আছে ছেড়ে দে। জায়েদকে বলি যে, তুই প্রথমদিনই ও যখন চ্যালেঞ্জ করছে, তখনই বলতি যা পারো করো গিয়ে। আমি তো ডিকলেয়ার্ড ইলেক্টেড। আমি আমার কমিটির সবাই মিলে পদত্যাগ করলাম।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ