শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:২১ অপরাহ্ন
Uncategorized

রণবীর কাপুর-আলিয়া ভাট বিয়ের পর নতুন বাড়িতে উঠবেন

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : বুধবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২২

সিনেমায় কাজ করতে গিয়ে প্রণয়। সেই প্রণয় থেকে বিয়ে। বলিউডে এ নতুন কিছুই নয়। বলিউডে এরকম বহু তারকা দম্পতি এসেছে যারা সিনেমায় জুটি হতে গিয়ে বাস্তবে জুটি হয়েছেন। সেই তালিকায় নাম লেখাতে যাচ্ছেন রণবীর কাপুর ও আলিয়া ভাট।

প্রায় দুই বছর ধরে এই জুটির বিয়ের গুঞ্জন শুনা যাচ্ছে। দিন দিন সেই গুঞ্জন আরও শক্তিশালী হয়ে উঠছে। অয়ন মুখার্জির ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমায় কাজ করার সময় এই জুটি প্রেমে পড়েন।

বেশ কয়েকটি প্রতিবেদন থেকে জানা গিয়েছিল, ২০২০ সালে গাটছাড়া বাধবেন রণবীর ও আলেয়া। তবে প্রবীণ অভিনেতা ঋষি কাপুরের অকাল মৃত্যু ও মহামারির কারণে তাদের বিয়ে ২০২১ সালে পিছিয়ে দেওয়ার সিদ্ধান্ত নেয়া হয়। এরপর করোনার দ্বিতীয় ঢেউ আঘাত হানলে পুনরায় তাদের বিয়ের তারিখ পিছিয়ে ২০২২ সালে করা হয়।

এতোবার বিয়ের তারিখ পিছিয়ে দেওয়ার পর এবার গুঞ্জন, শিগগিরই বিয়ে করছেন রণবীর-আলিয়া।

করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে থাকলে এই বছরেই বিয়ের পিঁড়িতে বসবেন তারা। জানা গেছে, বিয়ের পর নিজেদের নতুন বাড়িতে উঠবেন এই জুটি। তাই বাড়ির কাজ সম্পন্ন হলেই বিয়ের তারিখ জানাবেন। ইতিমধ্যেই তাদের বাড়ির কাজ শুরু করে দেওয়া হয়েছে। অনেকেটা তৈরিও হয়ে গেছে। আলিয়া ও রণবীরের গৃহ প্রবেশ তাদের নতুন বাড়ি ‘কৃষ্ণা রাজ’- এ ঘটতে পারে। যা বান্দ্রার বিলাসবহুল এলাকায় অবস্থিত।

ভারতীয় গণমাধ্যম থেকে জানা গেছে, সম্পূর্ণ বাড়িটি তৈরি হতে ছয় বছর সময় লাগবে। তবে প্রথম পাঁচটি অ্যাপার্টমেন্ট প্রক্রিয়াধীন রয়েছে। টাওয়ারের প্রথম এবং দ্বিতীয় তলার অ্যাপার্টমেন্টগুলো প্রায় প্রস্তুত। ধারণা করা হচ্ছে সেগুলো যথাক্রমে রণবীর কাপুর, আলিয়া ভাট এবং নীতু কাপুরের জন্য বরাদ্দ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ