শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:১৩ পূর্বাহ্ন
Uncategorized

অভিনেত্রী তানজিন তিশা বাবা হারালেন

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : রবিবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২২

এ সময়ের ছোটপর্দার দর্শকজনপ্রিয় অভিনেত্রী তানজিন তিশার বাবা মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। আজ শনিবার রাত ৯টা ৫৫ মিনিটে রাজধানীর কাকরাইলের ইসলামিয়া সেন্ট্রাল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন তানজিন তিশার বাবা আব্দুল কাশেম। বিষয়টি নিশ্চিত করেছেন তানজিন তিশা নিজেই।

জানা গেছে, তানজিন তিশার বাবা আব্দুল কাশেম মরণ ব্যাধি ক্যান্সারের সঙ্গে দীর্ঘদিন ধরে লড়াই করছিলেন।সম্প্রতি তাঁর অবস্থা খারাপ হলে হাসপাতালে ভর্তি করা হয়। আজ সন্ধ্যায় হঠাৎ করেই তাঁর শারীরিক অবস্থার অবনতি হয়।

তিশা তার বাবার বিষয়ে তাৎক্ষণিকভাবে কিছুই জানাতে পারেননি। শুধু তিনি বলেন, ‌’আমার বাবার জন্য সবাই দোয়া করবেন। দেশবাসীকেও দোয়া করতে বলবেন।”

প্রসঙ্গত, তানজিন তিশা একাধারে অভিনেত্রী, মডেল এবং টেলিভিশন উপস্থাপিকা। তিনি টেলিভিশন নাটক ও ধারাবাহিকে অভিনয় করে বেশ দর্শকজনপ্রিয়তা অর্জন করেছেন বর্তমান সময়ে। ১৯৯৩ সালের ২৩ মে তানজিন তিশা ঢাকায় জন্মগ্রহণ করেন।

ফ্যাশন শুট ও র‍্যাম্প মডেলিংয়ের মাধ্যমে তিশার কর্মজীবন শুরু হয়। তিশা প্রথম মডেল হন অমিতাভ রেজা চৌধুরী পরিচালিত রবির একটি বিজ্ঞাপনে অংশগ্রহণ করার মাধ্যমে। এটি তার ক্যারিয়ারের জন্য একটি গুরুত্বপূর্ণ দিক ছিল। ২০১৫ সালের ১৮ সেপ্টেম্বর তিশা ট্রেসমি ফ্যাশন শোতে র‍্যাম্প মডেলিং করেছিলেন। তিশা ২০১২ সালে ইউটিউবে প্রচারিত রিজভি ওয়াহিদ এবং শুভমিতার গাওয়া চোখেরি পলকে মিউজিক ভিডিওতে অভিনয় করে তারকা খ্যাতি পান। তিশার অভিনীত এই গানটি ব্যপক জনপ্রিয়তা অর্জন করেছিল। তিনি ইমরান মাহমুদুল এর গান ‘বলতে বলতে, চলতে চলতে’ গানটির মিউজিক ভিডিওতে অভিনয় করেছিলেন। যেটি ইউটিউবে জনপ্রিয়তা পেয়েছিল।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ