শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:৩৪ পূর্বাহ্ন
Uncategorized

নিপুণকে নিয়ে নতুন তথ্য দিলেন পীরজাদা হারুন

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : শনিবার, ১২ ফেব্রুয়ারী, ২০২২

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন এখনো খবরের শিরোনামে। একের পর এক ঘটনা বাড়াচ্ছে তর্ক-বিতর্ক। শিল্পী সমিতির নির্বাচনে সাধারণ সম্পাদক পদে লড়াই করেছেন জায়েদ খান ও নিপুণ আক্তার। ২৮ জানুয়ারি অনুষ্ঠিত নির্বাচনে কিছু ভোট বাতিল হয়েছিল। জায়েদ খানের অভিযোগ, বাতিল ভোটগুলো নিজের পক্ষে গণনা করতে নির্বাচন কমিশনার পীরজাদা শহীদুল হারুনকে অনুরোধ করেছিলেন তার প্রতিদ্বন্দ্বী নিপুণ। বিষয়টি সত্যি বলে দাবি করেছেন পীরজাদা শহীদুল হারুন। শুক্রবার (১১ ফেব্রুয়ারি) একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে সাক্ষাতকার দেওয়ার সময় এসব তথ্য দেন তিনি।

তিনি বলেছেন, বাতিল ভোটগুলো তাকে দেওয়ার অনুরোধ করে নিপুণ মুঠোফোনে বার্তাও পাঠিয়েছিলেন। জায়েদের দাবি সত্যি। নিপুণ আমাকে রাত সাড়ে ৩টার দিকে মেসেজ দিয়েছিল। তাতে লেখা ছিল, বাতিল ভোটগুলো আমার পক্ষে কাউন্ট করে দিন। যদিও আইন মোতাবেক তা করা যায় না। আর বাতিল ভোটগুলো নিপুণের পক্ষে গণনা করে দিলেও জায়েদ ১১/১২টি ভোটে জিতে যায়।

তিনি আরও বলেন, আমি নিপুণের অনুরোধ অনুযায়ী কোনো কাজ করিনি। তার পক্ষে বা বিপক্ষে কোনো পদক্ষেপ নিইনি। তাই সে যে মেসেজ পাঠিয়েছে তার কোনো গ্রহণযোগ্যতা বা মূল্য নেই।

এদিকে, বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ‘সাধারণ সম্পাদক’ পদে মহামান্য আদালতের স্থিতাবস্থা বিদ্যমান ১৩ ফেব্রুয়ারি পর্যন্ত। এ সময় পর্যন্ত এই পদে বিবাদমান কোনো পক্ষই পদটিতে বসতে পারে না। অথচ আদালতের এমন নির্দেশনা উপেক্ষা করে বাদীপক্ষ নিজেই সমিতির কার্যালয় ব্যবহার এবং চেয়ারে বসে পড়েছেন। যা সুস্পষ্ট আদালত অবমাননার সামিল। যা নিয়ে রীতিমতো চলছে সমালোচনা। রোববার (১৩ ফেব্রুয়ারি) জায়েদ খান ও নিপুণ আক্তারের ভাগ্য পরীক্ষা। কে হাসবেন শেষ হাসি তা কালই চূড়ান্ত হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ