শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:১৯ অপরাহ্ন
Uncategorized

ভালোবাসা দিবসে সৌমিত্র ঘোষ ইমনেরর নাটক ‘মায়ার ওপারে তুমি’

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১০ ফেব্রুয়ারী, ২০২২

সম্প্রতি উত্তরায় শ্যুটিং হয়ে গেলো ‘মায়ার ওপারে তুমি’। নাটকটির প্রযোজনা করেছেন, ‘ম্যাক্স ব্যাগ’। পরিচালনা করেছেন, ‘সৌমিত্র ঘোষ ইমন।’ নাটকটিতে অভিনয় করেছেন প্রত্যয় হিরন ও নবাগত রিসা চৌধুরী। বর্তমান সময়ে একটি ভিন্নধর্মী প্রেমের গল্প দেখা যাবে বলে আশা ব্যক্ত করেন নির্মাতা সৌমিত্র ইমন। ভালোবাসা দিবস উপলক্ষে নাটকটি নির্মাণ হয়েছে।

গল্পে দেখা যাবে, আনযীর একটি ছবি আঁকার জন্য চার বছর যাবৎ অপেক্ষা করে চলেছে। কিন্তু ও আধো আঁকা মানুষটাকে সে বাস্তবে মেলাতে পারছিলো না। অনূভুতিটুকু নিয়ে দিনের পর দিন ও রাস্তায় ঘুরেছে স্বপ্নের মানুষটাকে খুঁজতে আর ছবিটাকে পূর্ণতা দিতে । অবশেষে দেখা মেলে কাঙ্ক্ষিত ছবির মানুষের, সেইসাথে ছবিটিও সমাপ্ত করতে পারে আনযীর । কিন্তু ঘটনাটি এখানেই শেষ হলে পারতো; অহচ গল্পটি এখান থেকে মোড় নেয় ভিন্ন দিকে। ছবির মানুষটির চরিত্রের নাম, রোদ্দুর। যে চরিত্রে অভিনয় করেছেন নবাগত রিসা চৌধুরী। আর রিসার অভিষেকও হলো মূল চরিত্রে এই একক নাটকের মধ্যদিয়ে । ‘আনযীর’ যে চরিত্র সেটি অভিনয় করেছে ‘প্রত্যয় হিরন’।

পরিচালক ইমন এই গল্পটি নিয়ে বেশ উচ্ছ্বসিত। সে মনে করে এ-ধরণের গল্প এখন খুবই কম দেখা যায়। আশা করি দর্শক গল্পটাকে খুবই সাদরে গ্রহণ করবেন।

নির্মাতা জানালেন, নাটকটি ভালোবাসা দিবস উপলক্ষে ম্যাক্স ব্যাগ এন্টারটেইনমেন্ট’র ইউটিউব চ্যানেলে মুক্তি পাবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ