সত্য ঘটনা অবলম্বনে নির্মাতা রায়হান রাফি নির্মাণ করেন ‘পরাণ’ শিরোনামের সিনেমা। ‘পোড়ামন ২’ ও ‘দহন’ সিনেমার সাফল্যের পর ‘পরাণ’ শিরোনামের সিনেমা নির্মাণ করেন তিনি।

সিনেমাটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন ইয়াশ রোহান, বিদ্যা সিনহা মিম ও শরিফুল ইসলাম রাজ। প্রথমবারের মত একই সিনেমায় কাজ করেছেন তারা। আর প্রথমবার জুটি বাঁধলেন ইয়াশ রোহান ও বিদ্যা সিনহা মিম।

২০১৯ সালে সিনেমাটির কাজ শুরু হয়ে শেষ হয়। গেল বছরের ভালোবাসা দিবসে সিনেমাটি মুক্তি পাবার কথা থাকলেও করোনা পরিস্থিতির কারণে তা সম্ভব হয়নি।কথা ছিল চলতি বছরের ভালোবাসা দিবসে মুক্তি পাবে সিনেমাটি। কিন্তু করোনা পরিস্থিতি বিবেচনায় ফের মুক্তির অনিশ্চয়তায় পড়েছে সিনেমা ‘পরাণ’।

একটি সত্য ঘটনা অবলম্বনে নির্মিত হয়েছে সিনেমাটি। শুটিং শুরুর পর থেকে গুঞ্জন ছিল, বরগুনার চাঞ্চল্যকর রিফাত শরীফ হত্যা ও মিন্নির ঘটনাকে কেন্দ্র করে নির্মিত হচ্ছে ‘পরাণ’! টিজারেও যেন তেমন একটি গল্পেরই আভাস! তাই দুইয়ে দুইয়ে চার মেলাচ্ছেন অনেকে!

তবে নির্মাতা বলছেন ভিন্ন কথা। রায়হান রাফি বলেন, একজন মেয়েকে দুটো ছেলেই ভালোবাসে। আমাদের চারপাশে এমন হরহামেশাই দেখা যায়, বা একজন ছেলের দুটো মেয়ের সঙ্গে প্রেম থাকে। আমার ‘পরাণ’ সিনেমার গল্প সরাসরি রিফাত-মিন্নির ঘটনা নিয়ে নির্মিত নয়। আর টিজারে তো সবকিছু বলে দেব না।

ত্রিভুজ প্রেমের গল্পে নির্মিত সিনেমাটির চিত্রনাট্য করেছেন শাহজাহান সৌরভ ও রায়হান রাফি। সঙ্গীত পরিচালক নাভেদ পারভেজ ও ইমন চৌধুরী। ময়মনসিংহে টানা ৩১ দিন শুটিং করে ক্যামেরা ক্লোজ করা হয় সিনেমাটির।

Previous articleজায়েদ-নিপুণের পদ নিয়ে আদালতের নতুন সিদ্ধান্ত
Next articleপ্রযোজক-পরিচালক আজিজুর রহমান বুলিকে দেখতে হাসপাতালে চিত্রনায়িকা অঞ্জনা

Leave a Reply