শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:০৯ পূর্বাহ্ন
Uncategorized

জসিম উদ্দিন জাকিরের ‘মায়া : দ্য লাভ’র যাত্রা শুরু

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : সোমবার, ৭ ফেব্রুয়ারী, ২০২২

তরুন পরিচালক জসিম উদ্দিন জাকিরের নতুন সিনেমা ‘মায়া : দ্য লাভ’র শুটিং শুরু হয়েছে। রবিবার (৬ ফেব্রুয়ারি) থেকে গানের মাধ্যমে সিনেমাটির ক্যামেরা চালু হলো।

জসিম উদ্দিন জাকিরের বলেন, ‘অনেকদিন হয় সিনেমাটির গল্প, চরিত্র ও শুটিং লোকেশন নিয়ে কাজ করেছি। শুটিং পূর্ববর্তী কাজে সন্তুষ্ট না হয়ে আমরা কেউই এই স্বপ্নের প্রকল্পের কাজ শুরু করতে চাইনি। তাই আপাতত আমরা গানের শুটিং দিয়ে ক্যামেরা চালু করলাম। আমি আশাবাদী সবাই মিলে দর্শকদের মন ছুঁয়ে যাবার মত একটি চলচ্চিত্র উপহার দিতে পারবো’।

‘মায়া : দ্য লাভ’র ১ম লটের শুটিংয়ে অংশ নিয়েছেন চিত্রনায়িকা বুবলী ও রোশান। পরবর্তী লটে যোগ দেবেন আনিসুর রহমান মিলন ও সাইমন সাদিক সহ আরো অনেকে। এদিন গানের শুটিংয়ের ফাঁকে সিনেমাটির ইউনিট মহরত করে।

তিনজনের একজন প্রেমিকা, প্রণয়ঘটিত দ্বন্দ্ব এই চলচ্চিত্রের মুখ্য গল্প। তিন নায়ক ও এক নায়িকা নিয়ে টানাহেঁচড়া ? তরুণ প্রযোজক আলিনুর আশিক ভুঁইয়া প্রযোজিত সিনেমাটির শুটিং ১ম লট শেষে ২য় লটের শুটিং ১৭ ফেব্রুয়ারি থেকে শুরু হবে। ২য় লটে টানা শুটিং করে সিনেমাটির ক্যামেরা ক্লোজ হবে বলে জানান। ২য় লটের শুটিং ঢাকা ও এর আশেপাশে হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ