শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:৫১ অপরাহ্ন
Uncategorized

অভিনয়ে সিদ্ধহস্ত তানিয়া বৃষ্টি

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : রবিবার, ৬ ফেব্রুয়ারী, ২০২২

তানিয়া বৃষ্টি খুবই ভালো অভিনয় করে। ‘অভিনেতা’ চলচ্চিত্রেও যথারীতি খুবই ভালো অভিনয় করেছে একজন ছাত্রীর ভূমিকায়। নির্মাতা হিসেবে আমি তার অভিনয়ে ভীষণ সন্তুষ্ট।’ আন্তর্জাতিক তিনটি চলচ্চিত্র উৎসবে অংশ নিতে যাওয়া স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘অভিনেতা’র নির্মাতা রাকেশ বসু তানিয়া বৃষ্টির অনবদ্য অভিনয় সম্পর্কে এমনই অভিব্যক্তি প্রকাশ করেছেন। ক্রাউন ও ভাইসব মিডিয়া প্রযোজিত, মোশাররফ করিম ও তানিয়া বৃষ্টি অভিনীত ‘অভিনেতা’য় অভিনেত্রী তানিয়া বৃষ্টি। এতে অভিনয় করেছেন তিনি গ্রামের একজন ছাত্রীর ভূমিকায়। পরিচালকের ভাষ্যমতে গ্রামের একজন ছাত্রীর ভূমিকায় দুর্দান্ত অভিনয় করেছেন তানিয়া বৃষ্টি। একজন ভিট তারকা হিসেবেই তানিয়া বৃষ্টির যাত্রা শুরু হয়েছিলো।

দীর্ঘদিনের পথচলায় অভিনয়ে তানিয়া বৃষ্টি নিজেকে একটু একটু করে গড়ে তুলেছেন একজন জাত অভিনেত্রী হিসেবে। নির্মাতারা যেকোন ধরনের চরিত্রের জন্য তার উপর অনায়াসে আস্থা রাখতে পারেন। নির্মাতাদের আস্থার প্রতি শ্রদ্ধা রেখেই তানিয়া বৃষ্টি ভালো ভালো গল্পে চ্যালেঞ্জিং চরিত্রগুলোতে কাজ করে বর্তমান সময়ে এসে নিজেকে একজন জাত অভিনেত্রী হিসেবে প্রমাণ করতে সক্ষম হয়েছেন। তারকা খ্যাতির দিকে কখনোই মনোযোগ ছিলোনা তানিয়া বৃষ্টির। মনোযোগটা ছিলো ভালো গল্প আর চরিত্রের প্রতি। তিনি যেসব নাটকে কাজ করেন সেসব নাটক নিয়ে হৈ চৈ করা হয়তো হয়না দর্শকের। কিন্তু যারা সত্যিকারের দর্শক এবং অভিনয় বুঝেন তারা জানেন তার অভিনয় দক্ষতা সম্পর্কে। তাই যেসব নির্মাতারা একজন অভিনেত্রীর কাছ থেকে ভালো অভিনয়’টা আশা করেন তারা এখন তানিয়া বৃষ্টি’কে নিয়ে কাজ করার ব্যাপারে ভীষণ আগ্রহী। অনেকেই তাকে নিয়ে এখন কাজ করছেন। নিজের আজকের অবস্থান নিয়ে সন্তুষ্ট তানিয়া বৃষ্টি। ৪০ মিনিট ব্যাপ্তির স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘অভিনেতা’ আগামী ১০ ফেব্রুয়ারির পর ভারেতর ‘পুণে শর্টস ইন্টারন্যাশনাল ফিল্ম ফ্যাস্টিভ্যাল’,‘ সিন্ধুডারগ ইন্টারন্যাশনাল শর্টস ফিল্ম ফ্যাস্টিভ্যাল’ ও ‘সানফেস্ট ইন্টারন্যাশনাল শর্টস ফিল্ম ফ্যাস্টিভ্যাল’-এ প্রদর্শিত হবে।

বিষয়টি নিয়ে তানিয়া বৃষ্টিও বেশ উচ্ছসিত। সাম্প্রতিক সময়ে তানিয়া বৃষ্টি অভিনীত মেহেদী হাসান হৃদয় পরিচালিত ‘কম্পেয়ার’ নাটকটি দর্শকের মধ্যে বেশ সাড়া ফেলেছে। এতে তার অনবদ্য অভিনয়ে মুগ্ধ হচ্ছেন দর্শক। গেলো ৩১ ডিসেম্বর ইউটিউবে প্রকাশিত এই নাটকটি এরইমধ্যে ৫৭ লাখেরও বেশি ভিউয়ার্স উপভোগ করেছেন। এছাড়াও সম্প্রতি প্রকাশিত ‘প্যাক আপ’,‘ রকি ভাই’, ‘এক্স এল’, ‘জামাই আমার সেরা রাঁধুনী’ নাটকেও তার অভিনয় বেশ প্রশংসিত হচ্ছে। এছাড়াও এরইমধ্যে ‘আকাশ’র বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজও করেও ইতিমধ্যে নতুন করে মডেল হিসেবে আলোচনায় এসেছেন তানিয়া বৃষ্টি।

নিজের অবস্থান এবং কাজ প্রসঙ্গে তানিয়া বৃষ্টি বলেন,‘ আলহামদুলিল্লাহ, আমি আমার অবস্থান নিয়ে সন্তুষ্ট। তবে এটা সত্যি অভিনয়ে এখনো আমি শিক্ষার্থী। প্রতিনিয়তই নতুন নতুন গল্পে, নতুন নতুন চরিত্রে নিজেকে উপস্থাপন করে অভিনয় শেখার চেষ্টা করছি। আমার চলার পথে যারা সবসময় সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন তাদের প্রতি আমি কৃতজ্ঞ। সিনিয়র শিল্পীদের কাছ থেকে অভিনয়ের অনেক কিছু শিখেছি, অনেক পরিচালকও সহযোগিতা করেছেন। আমি আমার কাজটাকে ভীষণ ভালোবাসি, অনেক ভালোলাগা ভালোবাসা নিয়েই আগামীতে আরো ভালো ভালো কাজ করে যেতে চাই।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ