সমাজের বিভিন্ন অসঙ্গতি নিয়ে নির্মিত হয়েছে একক নাটক ‘ফাইনালি শুটিং ডান’। নাটকটিতে জুটি বেঁধে অভিনয় করেছেন জামশেদ শামীম ও তানিন তানহা। সম্প্রতি ঢাকার বিভিন্ন লোকেশনে মিডিয়া গলির ব্যানারে নির্মিত এই নাটকটির শুটিং শেষ হয়েছে। এটি রচনা ও পরিচালনা করেছেন জিয়াউর রহমান জিয়া।

এ প্রসঙ্গে জামশেদ শামীম বলেন, অনেক অপরাধীরা তাদের অপরাধ কর্ম নির্বিঘ্নে করার জন্য বেছে নিচ্ছে সামাজিক যোগাযোগমাধ্যমের কিছু অ্যাপ। যাতে খুব সহজে তারা সাধারণ মানুষের কাছে পৌঁছে যাচ্ছে। যার ফলে প্রতিনিয়ত অনেক বড় ধরনের অপরাধ ঘটছে। এমনই একটি গল্প নিয়ে জিয়া ভাই এই নাটকটি নির্মাণ করেছেন। আমি আশাবাদী দর্শকদের খুব ভালো লাগবে।

নির্মাতা জিয়াউর রহমান জিয়া বলেন, এতে তুলে আনা হয়েছে সামাজিক অসঙ্গতির কথা। সামাজিক যোগাযোগমাধ্যমের সুস্থ ব্যবহার যাতে নিশ্চিত হয় সেই বার্তা দেয়ার চেষ্টা করেছি। কোনও অযোগ্য লোক যেন এটার অপব্যবহার করে মুখোশের আড়ালে থেকে সমাজ ও রাষ্ট্রের ক্ষতি না করতে পারে সেই বিষয়ে সাবধান করার চেষ্টা করেছি।

এতে আরো অভিনয় করেছেন মিলন ভট্টাচার্য্য, সূচনা শিকদার, আশরাফ কবির, বাদল, নূর জাহান, জ্যোতি, রাইসাসহ আরো অনেকে। নির্মাতা সূত্রে জানা গেছে, খুব শিগগিরই একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে ‘ফাইনালি শুটিং ডান’ নাটকটি প্রচার হবে।

Previous articleনেতৃত্ব নিয়ে কোন্দল ও কাঁদা ছোঁড়াছোড়ি উচিৎ নয়:ডিপজল
Next articleজনপ্রিয়তার যৌবন ধরে রেখেই আরেক জীবনের রাজপথে লতা জি

Leave a Reply