বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৩:০৭ অপরাহ্ন
Uncategorized

প্রথমবার চলচ্চিত্রের গান গাইলেন রাব্বি-তানিশা খান

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : শুক্রবার, ৪ ফেব্রুয়ারী, ২০২২

প্রথমবারের মত চলচ্চিত্রে প্লেব্যাক করলেন এই সময়ের কন্ঠশিল্পী তানিশা খান। মিজানুর রহমান শামীম পরিচালিত ‘পতন’ চলচ্চিত্রে ‘আঠারো হাজার মাখলুকাত’ শিরোনামের একটি গানে কন্ঠ দিয়ে এই যাত্রা শুরু হয়। গানটি লিখেছেন পরিচালক মিজানুর রহমান শামীম নিজেই। সুর করেছেন টিটন মামা, সঙ্গীতায়োজন করেছেন সুজন আনসারী এবং তানিশা খানের সাথে কন্ঠ দিয়েছেন কন্ঠশিল্পী কামরুজ্জামান রাব্বি।

প্রথমবার চলচ্চিত্রে প্লেব্যাক নিয়ে তানিশা খান বলেন, প্রত্যেকটি শিল্পীর স্বপ্ন থাকে চলচ্চিত্রে প্লেব্যাক করা। অবশেষে আমারও স্বপ্ন পূরণ হয়েছে। প্রথম প্লেব্যাকেই মনের মতো একটি গান পেয়েছি, আশা করছি দর্শক-শ্রোতাদের এ গানটি মুগ্ধ করবে। এই গানে আমাকে নির্বাচন করার জন্য পরিচালক, প্রযোজক এবং সঙ্গীত পরিচালক সহ ‘পতন’ চলচ্চিত্র সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জ্ঞাপন করছি। সবাই আমার জন্য দোয়া করবেন।

গঙ্গা মাল্টিমিডিয়ার ব্যানারে নির্মিতব্য ‘পতন’ চলচ্চিত্রে প্রধান তিনটি চরিত্রে অভিনয় করবেন চিত্রনায়ক রুবেল, জামশেদ শামীম এবং শিরিন শিলা।
গতকাল (৩ ফেব্রুয়ারী) রাজধানীর একটি স্টুডিওতে নির্মাতা মিজানুর রহমান শামীমের লেখা ৩টি গান রেকর্ডিং দিয়ে এই চলচ্চিত্রের যাত্রা শুরু হয়। নির্মাতা মিজানুর রহমান শামীম জানান খুব শীঘ্রই ঘটা করে শুটিং শুরু করবেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ