বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৪:৫৫ পূর্বাহ্ন
Uncategorized

এবার নিপুণকে নিয়ে মুখ খুললেন নায়িকা মুনমুন

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : মঙ্গলবার, ১ ফেব্রুয়ারী, ২০২২

চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন নিয়ে জল ঘোলা কম হয়নি। গত রোববার (৩০ জানুয়ারি) বিকেলে জাতীয় প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে চিত্রনায়িকা নিপুণ জায়েদ খানের বিরুদ্ধে একাধিক অভিযোগও আনেন। তার বিরুদ্ধে ভোট কেনাসহ বাইরে থেকে প্রভাব খাটানোর অভিযোগ করেন এই নায়িকা। এ ছাড়াও নিপুণ প্রজেক্টরে, মেসেঞ্জারের কিছু কথপোকথের স্ক্রিনশট সবার উদ্দেশ্যে দেখান। সেই স্ক্রিনশটে দেখা মেলে জায়েদ খানের সঙ্গে এক ব্যক্তির কথপোকথন।

এদিকে নিপুণের অভিযোগের ভিত্তিতে সোমবার (৩১ জানুয়ারি) আবারও গণমাধ্যমকর্মীদের সঙ্গে কথা বলেন জায়েদ খান। সেখানে তিনি চিত্রনায়িকা নিপুণ আক্তারের বিরুদ্ধে তেজগাঁও শিল্পাঞ্চল থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করবেন বলে জানিয়েছেন।

অন্যদিকে, নির্বাচনের দিন চিত্রনায়িকা মুনমুন ও জায়েদ খানের একটি ভিডিও সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়ে।

ভিডিওতে টাকা দেওয়া-নেওয়া নিয়ে সাধারণ সম্পাদক জায়েদ খান ও মুনমুনের একটি ভিডিও তথ্য ভাইরাল হয়। তবে তাদের দুই জনের দাবি সেখানে টাকা লেনদেরর তেমন কোনো কিছু ঘটেনি। তবে ভিডিওটি ভাইরাল হওয়ার পর বেশ বিতর্কের মুখে পড়তে হয় জায়েদ খান ও মুনমুনকে।

এই সংবাদ সম্মেলনে অবশেষে বিষয়টি নিয়ে মুখ খুললেন মুনমুন। তার সঙ্গে ছিলেন জায়েদ খানও। নিজেকে তিনি নির্দোষ দাবি করে মুনমুন অনেক কথা বলেন। সেখান থেকে পাঠকের জন্য চুম্বক অংশ প্রকাশ করা হলো।

চিত্রনায়িকা মুনমুন নিজেকে নির্দোষ দাবি করে বলেন, ‘নির্বাচনের দিন যখন এফডিসিতে যাই আমার সঙ্গে প্রথম দেখা শাহানূর ও তারপর জেসমিনের। তারা উভয়েই আমার কাছে ভোট চায়। আমি তাদের বলি, চিন্তা না করার জন্য। এরপর দেখা হয় চিত্রনায়ক জায়েদের সঙ্গে। সে এগিয়ে এসে আমার হাতটি ধরে। আর তাদের প্যানেলের পোস্টারটি ধরিয়ে দেয়। আপনারা দেখবেন, তার সঙ্গে কথা বলতে বলতে আমি অপর হাতে ব্যাগ খুলে কিছু একটা রেখেছিলাম। ওটা ছিল আমার কালো মাস্ক, টাকা নয়।’ সবাইকে তিনি মাস্ক দেখান।

তিনি আরও বলেন, ‘২০০৯ সালে আমি নির্বাচন করেছি, ইসিতে। আমাদের মধ্যে কখনোই টাকার বিষয়টি আসেনি। আমি খুবই দুঃখিত যে, ইউটিউব ব্যবসায়ীরা কয়টা টাকা কামাতে আমাদের সম্মান শেষ করে দিচ্ছেন। আর ইউটিউবারদের মতো ব্যবসায়ীদের কথা নিপুণ কেন বিশ্বাস করবে?’

এই নায়িকা আরও বলেন, নিপুণ তুমি আমাদের শিল্পীদের ছোট করছো। আর সেই শিল্পীদের নেত্রী তুমি কিভাবে হতে চাও?

উল্লেখ্য, এবারের নির্বাচনে সাধারণ সম্পাদক পদে ১৭৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন জায়েদ খান এবং তার বিপরীতে প্রতিদ্বন্দ্বী প্রার্থী নিপুণ পেয়েছেন ১৬৩ ভোট।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ