বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:৩২ অপরাহ্ন
Uncategorized

নিপুন যেসব অভিযোগ করেছে সব ভিত্তিহীন : জায়েদ খান

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : রবিবার, ৩০ জানুয়ারী, ২০২২

স্ক্রিনশট যাকে পাঠিয়েছি তার নাম ও ছবি কোথায়? যার সঙ্গে কথোপকথনের অভিযোগ এসেছে তাকে হাজির করেন। বানিয়ে একটা স্ক্রিনশট ছড়িয়ে দিলেই হবে না। প্রমাণসহ অভিযোগ করতে হবে। অলরেডি আমি সাইবার ক্রাইমে কথা বলেছি। প্রমাণ করে শাস্তি দেওয়া হোক। যে স্ক্রিনশট উপস্থাপন করা হয়েছে তা সুপার এডিট করা। নির্বাচন ঘিরে অনেক নোংরা রাজনীতি হচ্ছে। সুস্থ একটি নির্বাচন হওয়ার পরও এটিকে প্রশ্নবিদ্ধ করা হচ্ছে। সত্যিই এটি খুবই দুঃখজনক।

আমি কেন জিতেছি এটাই তাদের সমস্যা। আমি যতবার নির্বাচন করবো, ততবারই জয়ী হবো। আমরা যেভাবে কাজ করেছি ২১ জনই তো পাস করার কথা। আমি তো কারও বিরুদ্ধে কোনো অভিযোগ করিনি। বলছিলেন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান। রোববার (৩০ জানুয়ারি) সন্ধ্যায় নিপুণের নির্বাচনের দাবি প্রসঙ্গে এফডিসিতে এসব কথা বলেন তিনি।

জায়েদ খান বলেন, আর নির্বাচনের কোনো সুযোগ নেই। আমি আগামীকাল থেকেই কার্যক্রম শুরু করবো। আমার বিরুদ্ধে যেসব অভিযোগ করা হয়েছে সব ভিত্তিহীন। এফডিসির এমডির চেয়ে তো আমি বড় কিছু না। নির্বাচন কমিশন যা করেছে আমি সবটাই মেনে নিয়েছি।

তিনি আরও বলেন, আমি কি মুনমুন আপাকে টাকা দিতে পারি? শিল্পীর ভোট কি টাকা দিয়ে কেনা যায়? ভালোবাসা দিয়েই সব কিছু জয় করা সম্ভব। মুনমুন আপা দুই হাজার টাকার শিল্পী। তিনি দুই হাজার টাকায় বিক্রি হয়ে যাবে। তাহলে তারা শিল্পীদের টাকা দিয়ে মূল্যায়ন করে? এ ধরনের কথা বলে শিল্পীদের সম্মানহানি করা হচ্ছে। মুনমুন আপুর সাথে কথা বলার ফাঁকে তিনি মাস্ক ব্যাগে রেখেছেন। একজন সিনিয়র শিল্পীকে নিয়ে এভাবে ভিত্তিহীন কথা খুবই দুঃখজনক। শিল্পীরা আমাকে যে ভালোবাসা দিয়েছেন তার প্রতিদান দিতে চাই।

জায়েদ খান বলেন, রিয়াজ ভাই একজন পুলিং এজেন্ট হয়ে ভেতরে মাস্ক খুলে খুলে শিল্পীদের কাঞ্চন-নিপুণকে ভোট দিতে বলেছেন। তিনি তো পোলিং এজেন্ট হিসেবে ভেতরে কারও কাছে ভোট চাইতে পারেন না। আমি তো অভিযোগ করিনি।

যোগ করে বলেন, শিল্পীরা আমাকে ভালোবাসে। তাদের ভোটেই তৃতীয়বার নির্বাচিত হয়েছি৷ আগামীতেও যদি নির্বাচন করি আত্মবিশ্বাস আছে শিল্পীরা আমাকে নির্বাচিত করবেন।

জায়েদ খান বলেন, নির্বাচন ঘিরে এক মাস ধরেই নোংরা ভিত্তিহীন কথা ছড়ানো হচ্ছে। এত কিছুর পরও আমাকে শিল্পীদের ভোটে নির্বাচিত হয়েছি। পরাজিত হয়ে অনেক কথা বলছেন। তাদের অনেক প্রার্থীই পাশে ছিল। তখন তারা কেন অভিযোগ করেনি? এসব অভিযোগ আগে আসেনি কেন? শিল্পীরা টাকায় বিক্রি হয় না৷ তারা একটু ভালোবাসা চায়। আমাদের কাজে সহযোগিতা করতে দুই প্যানেলকেই সাত জন করে লোক রাখার অনুমতি ছিল। এর বাইরে আমাদের কোনো লোক ছিল না।

আপনি, এফডিসির এমডি, নির্বাচন কমিশন একটা জোট, ১৭ সংগঠনদের এফডিসির প্রবেশে বাধা এবং প্রশাসন আপনার কথায় মোতায়েন করা হয়েছে। এই অভিযোগ প্রসঙ্গে কি বলবেন? আমার যদি এত ক্ষমতা থাকে তাহলে আমি এফডিসি কেন? আমার তো এমপি নির্বাচন কিংবা তার চেয়ে বড় কিছু জায়গায় থাকা দরকার। এফডিসির ছোট একটি সংগঠন শিল্পী সমিতি। নির্বাচন কমিশন নির্বাচন সুস্থ করতে যা করার দরকার ছিল তাই করেছেন। আইনশৃংখলা বাহিনী, নির্বাচন কমিশন দুই পক্ষ নিয়ে বসেই সবকিছুর সিদ্ধান্ত নিয়েছে। রিয়াজ ভাইসহ অনন্য শিল্পীরা বলেছিলেন এবারের মতো সুস্থ নির্বাচন আর দেখিনি। এখানে আমার ব্যক্তিগত কোনো হাত নেই। তার সকল অভিযোগ ভিত্তিহীন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ