শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৮:৪০ পূর্বাহ্ন
Uncategorized

আন্দোলন শুরুর আগেই এমডি প্রবেশ করলেন এফডিসিতে

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : রবিবার, ৩০ জানুয়ারী, ২০২২

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনকে ঘিরে উত্তাল এফডিসি। আন্দোলনকারীদের আগেই এফডিসিতে প্রবেশ করলেন এমডি নুজহাত ইয়াসমিন। শুক্রবার (২৮ জানুয়ারি) ছিল শিল্পী সমিতির নির্বাচন। এদিন এফডিসিতে প্রবেশ করতে দেওয়া হয়নি চলচ্চিত্রের ১৭টি সংগঠনের সদস্যদের।

এ বিষয়কে অপমানজনক দাবি করে তিন দফা দাবিতে লাগাতার কর্মবিরতির ডাক দিয়েছে চলচ্চিত্রের ১৭ সংগঠন। এজন্য রোববার (৩০ জানুয়ারি) সকাল ৯টা থেকে এফডিসির ফটকে অবস্থান করেন ১৭ সংগঠনের নেতা-কর্মীরা। তবে আন্দোলন শুরুর আগেই এফডিসিতে প্রবেশ করেছেন ব্যবস্থাপনা পরিচালক (এমডি) নুজহাত ইয়াসমিন। এ নিয়ে ১৭ সংগঠনের নেতা-কর্মীদের মধ্যে চাপা উত্তেজনা চলছে।

চলচ্চিত্র পরিচালক দেলোয়ার জাহান ঝন্টু বলেন, আমরা শুনেছি এমডি গতকাল (শনিবার) রাতেই এফডিসিতে প্রবেশ করেছেন। তিনি আর বের হননি। অফিসেই আছেন। আমরা তার অপসারণ চাই।

এদিকে, এফডিসির গণসংযোগ কর্মকর্তা হিমাদ্রি বড়ুয়া বলেন, এমডি রোজকার মতো আজও সঠিক সময়ে অফিসে এসেছেন।

আন্দোলনে অংশ নেন পরিচালক সমিতির সভাপতি সোহানুর রহমান সোহান, মহাসচিব শাহীন সুমন, প্রবীণ পরিচালক দোলোয়ার জাহান ঝন্টু, শিল্পী চক্রবর্তী, বদিউল আলম খোকন, এস এ হক অলিক, প্রযোজক মো. ইকবাল, আলিমুল্লাহ খোকন, শাহ মো. সংগ্রাম, অপূর্ব রানা’সহ আরও অনেকে।

১৭ সংগঠন সূত্রে জানা গেছে, তারা লাগাতার কর্মবিরতি চালিয়ে যাবেন।

এদিকে, এফডিসির এমডির অপসারণসহ আরও দুই দফা দাবি রয়েছে ১৭ সংগঠনের। সেগুলো হলো শিল্পী সমিতির প্রধান নির্বাচন কমিশনার পীরজাদা শহীদুল হারুনকে অবাঞ্চিত ঘোষণা এবং শিল্পী সমিতির নির্বাচন আর কখনো এফডিসিতে হবে না।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ