বুধবার, ০৮ মে ২০২৪, ০৯:১৯ অপরাহ্ন
Uncategorized

শিল্পীদের ভোট গ্রহন শেষে এখন ফলাফলের অপেক্ষা

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : শুক্রবার, ২৮ জানুয়ারী, ২০২২

চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের ভোট বিকাল পাঁচটায় শেষ হবার কথা থাকলেও ভোট গ্রহন শেষ হয়েছে সন্ধ্যা ৬:১২ টায়। ভোটারগন ভোট প্রদানের জন্য নির্ধারিত গন্ডিতে বিকাল ৫:০০ টার মধ্যে যেই ভোটার উপস্থিত হয়েছিলেন তাদেরই ভোট গ্রহন করা হয়েছে। এর আগে আজ এফডিসিতে ভোট শুরু হয়েছিল সকাল ৯:০০ টার পরিবর্তে ৯:১২ টা থেকে। এখন চলছে ভোট গণনা। এবারের নির্বাচনে মোট ভোটার ছিল ৪২৮ জন। ভোট দিয়েছেন ৩৬৫ জন অভিনয় শিল্পী। এখন ভোট গননা ও ফলাফলের অপেক্ষা।

এবারের শিল্পী সমিতির নির্বাচনে দুটি প্যানেল প্রতিদ্বন্দ্বিতা করেছে। একটি ইলিয়াস কাঞ্চন ও নিপুণদের প্যানেল। তারা রয়েছেন যথাক্রমে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে। তাদের সঙ্গে আছেন চিত্রনায়ক রিয়াজ, ডিএ তায়েব, ফেরদৌস, অমিত হাসান, শাকিল খান, নিরব হোসেন, মামনুন ইমন, সাইমন সাদিক, চিত্রনায়িকা পরীমনি, জেসমিন, কেয়া এবং আফজাল শরীফ ও গাঙ্গুয়ার মতো অভিনেতারা।

অন্য প্যানেলটি মিশা সওদাগর ও জায়েদ খানদের। তারাও যথাক্রমে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে প্রার্থী হয়েছেন। গত দুই মেয়াদে তারা একই পদে থেকে শিল্পী সমিতির দায়িত্ব সামলেছেন। এবার তাদের সঙ্গে আছেন ডিপজল, রুবেল, সুব্রত, আসিফ ইকবাল, বাপ্পারাজ, আলীরাজ, মৌসুমী, নূতন, অঞ্জনা, রোজিনা, সূচরিতার মতো তারকারা।

দুটি প্যানেলই জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী বলে শুক্রবার এফডিসিতে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে জানিয়েছেন। তবে সবটাই নির্ভর করছে ভোটারদের উপর। তারা কাকে কাকে ভালোবেসে ভোট দিয়েছেন, তা কয়েক ঘণ্টার মধ্যেই জানা যাবে। আপাতত সেই পর্যন্ত অপেক্ষা।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ