বুধবার, ০৮ মে ২০২৪, ০৯:০৯ পূর্বাহ্ন
Uncategorized

আমরা সবাই একটা পরিবার: অপু বিশ্বাস

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : শুক্রবার, ২৮ জানুয়ারী, ২০২২

একটি সিনেমাতে আমরা একসঙ্গে একত্রিত হতে পারি না এটা স্বাভাবিক তবে, নির্বাচনের জন্য আমরা সবাই একত্রিত হতে পেরেছি এটা অনেক ভালো লাগছে৷ এখানে যারা যারা আছে আমি কোনো প্যানেল বলব না, আমরা সবাই একটা পরিবার। যেই আসুক না কেনো নেতৃত্বের জন্য একটি নেত্রী বা একজন নেতা দরকার। কারো পিছনে লাগা বা কাদা ছোড়াছুড়ি করা এটা আমার কাম্য নয়। একজন অপু বিশ্বাস হিসেবে যেই আসুক তার জন্য অনেক শুভকামনা রইল। চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে ভোট দিতে এভাবেই বললেন, জনপ্রিয় অভিনেত্রী অপু বিশ্বাস।

১৭তম দ্বি-বার্ষিক এই নির্বাচনে ২১ সদস্যের কমিটির জন্য দুইটি প্যানেল এবং দুজন স্বতন্ত্র প্রার্থীসহ ৪৪ জন চলচ্চিত্রশিল্পী প্রতিদ্বন্দ্বিতা করছেন। এই নির্বাচনে মোট ভোটার ৪২৮ জন।

এবারের বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করছেন সিনিয়র অভিনেতা পীরজাদা হারুন। তার সঙ্গে সহকারী হিসেবে আছেন বিএইচ নিশান ও জাহিদ হোসেন। আপিল বোর্ডের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করছেন স্বনামধন্য পরিচালক ও পরিচালক সমিতির বর্তমান সভাপতি সোহানুর রহমান সোহান। এই বোর্ডের সদস্য হিসেবে রয়েছেন পরিচালক ও প্রযোজক মোহাম্মদ হোসেন জেমী ও মোহাম্মদ হোসেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ