শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:৪৭ পূর্বাহ্ন
Uncategorized

তানিশা খানের হাতে প্রথমবার বাবিসাস অ্যাওয়ার্ড

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : সোমবার, ২৪ জানুয়ারী, ২০২২

গতকাল ২২ জানুয়ারী ২০২২ (শনিবার) কৃষিবিদ ইনস্টিটিউট বাংলাদেশ মিলনায়তনে অনুষ্ঠিত হলো বাবিসা অ্যাওয়ার্ড- ২০১৯-২০-২১। স্ব-স্ব অঙ্গনে কৃতিত্বের জন্য স্বীকৃতিস্বরূপ চলচ্চিত্র, টেলিভিশন, সঙ্গীত, নৃত্য, বিজ্ঞাপন, ও সাংবাদিকতার বিভিন্ন শাখায় এই অ্যাওয়ার্ড প্রদান করা হয়। জাঁকজমকপূর্ণ এই আয়োজনে সেরা সঙ্গীত শিল্পী হিসেবে পুরস্কার লাভ করেন জনপ্রিয় কণ্ঠশিল্পী তানিশা খান।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি মৎস ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী শ.ম রেজাউল করিম ও বলেন বিশেষ অতিথি কন্ঠশিল্পী মমতাজ বেগমের হাত থেকে পুরস্কারটি গ্রহণ করেন এই কন্ঠশিল্পী।

অনুভূতি প্রকাশ করে তানিশা খান বলেন, “বছরের ১ম স্বীকৃতি ‘বাবিসাস এওয়ার্ড’, ধন্যবাদ বাবিসাস জুড়ি বোর্ড আমাকে সেরা কন্ঠশিল্পী (ফোক) ক্যাটাগরিতে অ্যাওয়ার্ড প্রদানের জন্য। নিজের আইডলের হাত থেকে নিজের স্বীকৃতি গ্রহণ করার মত স্বার্থকতা এবং আনন্দের আর কি থাকতে পারে আমার জানা নেই। আমি বাংলাদেশ বিনোদন সাংবাদিক সমিতির সকল সাংবাদিক ভাই এবং বন্ধুর কাছে কৃতজ্ঞ।”

উল্লেখ্য, বাবিসাস অ্যাওয়ার্ড প্রথমবার হলেও এর আগে তানিশা খান এজেএফবি অ্যাওয়ার্ড থেকে ২০১৬ সালে সঙ্গীতে বিশেষ অবদানের জন্য পুরস্কৃত হোন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ