শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:০২ অপরাহ্ন
Uncategorized

মিশা-জায়েদের পাশে সবসময় আছি: সুজাতা

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : রবিবার, ২৩ জানুয়ারী, ২০২২

জানুয়ারির ২৮ তারিখ অনুষ্ঠিত হবে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন। গত দুই মেয়াদের সভাপতি মিশা সওদাগর ও সাধারণ সম্পাদক জায়েদ খান এবারও তারকা প্রার্থী নিয়ে একটি প্যানেল দিয়েছেন। আরেকটি প্যানেলে লড়ছেন দেশের নন্দিত অভিনেতা ইলিয়াস কাঞ্চন। সাধারণ সম্পাদক হিসেবে থাকছেন অভিনেত্রী নিপুণ।

রোববার (২৩ জানুয়ারি) মিশা-জায়েদ প্যানেল পরিষদের পরিচিতি সভায় উপস্থিত হয়ে নন্দিত অভিনেত্রী সুজাতা আজিম এক বক্তব্য বলেন, মিশা-জায়েদ আমার সন্তানের মতো, ওদের পাশে সবসময় আছি, থাকব। পৃথিবীতে একটি শব্দের ভাগ হয় না তা হচ্ছে—মা। মিশা-জায়েদ আমাকে সবসময় মা ডাকে। আমার দুই ছেলের প্যানেলের পাশে আছি সবসময়।

তিনি বলেন, জায়েদ অত্যন্ত ভালো ছেলে৷ সবাইকে সম্মান করে। শিল্পী সমিতির উন্নয়নে ওদেরই দরকার। অসুস্থ থাকা সত্ত্বেও জায়েদের একটি ফোনে অসুস্থ শরীর নিয়ে চলে এসেছি ওদের ভালোবাসার কারণে। অন্যরা ডাকলে যেতাম না। ছেলের ডাকে সাড়া দিয়েছি।

এসময় তিনি আক্ষেপ জানিয়ে বলেন, নির্বাচনে সিনিয়র-জুনিয়র সবার ভোট দেয়ার অধিকার আছে। সেখানে কেন সিনিয়র-জুনিয়র নিয়ে প্রশ্ন আসবে? আমরা সিনিয়রদের সম্মান করেছি বলেই আজও সম্মান পাচ্ছি। চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন ঘিরে কেউ কেউ বলছেন—চলচ্চিত্রে সিনিয়র-জুনিয়ার কী, সবাই সমান। যারা এ ধরনের কথা বলে তারা এতদূর আসতে পারবে না, সম্মানও পাবে না।

এসময় সুজাতা ডিপজলের প্রশংসা করে বলেন, আজিম সাহেব মারা যাওয়ার পর আমি একবার অর্থনৈতিক সংকটে পরি৷ তখন ডিপজল আমাকে সহযোগিতা করেছে৷ শুধু আমাকে নয়, কখনো কেউই ওর কাছে সহযোগিতা চেয়ে খালি হাতে ফিরে আসেনি৷ তাই সকল সদস্যদের অনুরোধ করব মিশা-জায়েদ প্যানেলকে নির্বাচিত করার।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ