জনপ্রিয় সঙ্গীতশিল্পী মনির খান। দীর্ঘ ক্যারিয়ারে অসংখ্য শ্রোতাপ্রিয় গান উপহার দিয়েছেন তিনি। মাঝে গানে কিছুটা অনিয়মিত থাকলেও আপন ভুবনে ফের ব্যস্ত হয়েছেন এই নন্দিত গায়ক। তারই ধারাবাহিকতায় তিনি নিয়ে এসেছেন নতুন গান ‘মা জননী’।

গানটি লিখেছেন প্রসেনজিৎ মণ্ডল। সুর সঙ্গীত করেছেন আলামিন খান। গানটির মিউজিক ভিডিও নির্মাণ করেছেন শুভ্র মেহরাজ। এরই মধ্যে গানটির মিউজিক ভিডিও নির্মাণের কাজ শেষ হয়েছে।

গানটিতে দিলারা জামানের সন্তানের চরিত্রে অভিনয় করেছেন চিত্রনায়ক কায়েস আরজু। এক মর্মান্তিক গল্প ফুটিয়ে তোলা হয়েছে মিউজিক ভিডিওটিতে। যা সবার মন ছুঁয়ে যাবে বলে মনে করেন কায়েস আরজু।

তিনি বলেন, এটি নতুন বছরের প্রথম কাজ। বছরের শুরুটা হয়েছে একটি ভালো কাজের মাধ্যমে। ‘মা জননী’ গানটি আমার কাছে স্পেশাল। শ্রদ্ধেয় দিলারা জামান এ দেশের একজন অনেক বড় মাপের জীবন্ত কিংবদন্তি অভিনেত্রী। তার সঙ্গে কাজ করতে পারা ভীষণ সৌভাগ্যের। গানটির সঙ্গে সম্পৃক্ত সবার প্রতি আমার আন্তরিক কৃতজ্ঞতা। আমার বিশ্বাস এটি সবার ভালো লাগবে।

দীর্ঘ পঁচিশ বছর আগে কুমার বিশ্বজিতের মা-বিষয়ক গানে প্রথমবার মডেল হয়েছিলেন একুশে পদকপ্রাপ্ত বরেণ্য অভিনেত্রী দিলারা জামান। চলতি বছর তিনি আবারও মাকে ঘিরে নির্মিত আরেকটি গানে মডেল হলেন।

কায়েস আরজু জানান, শিগগিরই ডিপি মিউজিক স্টেশন নামের ইউটিউব চ্যানেলে গানটি প্রকাশ পাবে।

Previous articleবাবিসাস আজীবন সম্মাননা পাচ্ছেন তারা
Next articleএকুশে টিভিতে সুমন-সানজিদা’র ‘তুমি কেন এলে…?’

Leave a Reply