বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৩:৫৭ পূর্বাহ্ন
Uncategorized

বাবিসাস আজীবন সম্মাননা পাচ্ছেন তারা

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২০ জানুয়ারী, ২০২২

বাংলাদেশ বিনোদন সাংবাদিক সমিতি-বাবিসাস আজীবন সম্মাননা পাচ্ছেন নাট্যব্যক্তিত্ব মামুনুর রশীদ এবং চলচ্চিত্র পরিচালক ছটকু আহমেদ। বিশেষ সম্মাননায় ভুষিত হবেন এটিএন বাংলার চেয়ারম্যান মিডিয়া ব্যক্তিত্ব ড. মাহফুজুর রহমান, সমাজ সচেতনতামূলক নাটক রচনায় বৈশাখী টিভির উপব্যবস্থাপনা পরিচালক ও প্রধান সম্পাদক টিপু আলম মিলন এবং সঙ্গীত ভুবনে অনন্য অবদানের জন্য কণ্ঠশিল্পী কুমার বিশ্বজিৎ।

আগামী ২২ জানুয়ারি, বিকাল ৫টায় কৃষিবিদ ইনস্টিটিউট- কেআইবি মিলনায়তনে চলচ্চিত্র, টিভি এবং সঙ্গীত জগতের গুণী তারকাদের মাঝে শ্রেষ্ঠত্বের বিচারে ২০১৯-২০-২১ তিন বছরের পুরস্কার প্রদান করা হবে। ২১তম বাবিসাস অ্যাওয়ার্ড আয়োজনের অনুষ্ঠান উদ্যাপন কমিটির আহবায়ক হলেন সাংবাদিক দুলাল খান ও সদস্য সচিব অভি মঈনুদ্দীন।

বাবিসাস সভাপতি আবুল হোসেন মজুমদারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ এমপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান এমপি, প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী মো. জাকির হোসেন এমপি এবং সাবেক রেলপথ মন্ত্রী মুজিবুল হক এমপি এবং নাগরিক ঢাকার সভাপতি এম. নাঈম হোসেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ