মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৫:৩১ অপরাহ্ন
Uncategorized

তারা ফিল্মের জন্য কী করেছেন : ডিপজল

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : বুধবার, ১৯ জানুয়ারী, ২০২২

মিশা-জায়েদ কমিটি সবসময় শিল্পীদের পাশে ছিল। ঈদ, কোরবানি ছাড়াও করোনা মহামারির সময় আর্থিকভাবে অসচ্ছল শিল্পীদের সহায়তা করে পাশে থেকেছে। এক দুই বার নয়, করোনার সময় ১৮ বার সহায়তা করেছে। আমরা কমিটিতে আসার পর থেকেই শিল্পীদের কল্যাণে নিরলসভাবে কাজ করছি৷ আমরা সবসময়ই শিল্পীদের জন্য কিছু করার চেষ্টা করেছি।

আর যারা দাঁড়িয়েছেন তারা ফিল্মের জন্য কী করেছেন? ফিল্মে তাদের অবদান জিরো। সামনে তাদের দিয়ে ভালো কিছু আশা করা যায় না। যদি করতো তাহলে বিগত দিনে তা দেখা যেত। মন থেকে চাইলে প্যানেলে না থেকেও করা যায়। বিগত দিনে তা অনেকেই করেছে। আসন্ন চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন প্রসঙ্গে এভাবেই বললেন মিশা সওদাগর-জায়েদ খান প্যানেলের সহ-সভাপতি পদপ্রার্থী মনোয়ার হোসেন ডিপজল।

যোগ করে তিনি আরও বলেন, বিগত দিনে কে শিল্পীদের পাশে ছিলেন আর কে ছিলেন না তা শিল্পীরা ভালো করেই অবগত। তাদের কল্যাণের কথা ভেবে যাদের ভালো লাগে তাদেরই ভোট দেবে আশা করি। দেখে শুনে যোগ্য প্রার্থীকেই নির্বাচিত করবেন তারা। এবারও আমরা আশাবাদী মিশা সওদাগর-জায়েদ খান ফুল প্যানেল পাশ করবে।

আগামী ২৮ জানুয়ারি (শুক্রবার) অনুষ্ঠিত হতে যাচ্ছে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ১৭তম নির্বাচন। এই নির্বাচনকে সামনে রেখে এখন সরগরম চলচ্চিত্রাঙ্গন। প্রতিদিনই সেখানে হাজির হচ্ছেন শিল্পী-সাংবাদিকসহ সংশ্লিষ্টরা।

গত ১২ জানুয়ারি (বুধবার) চূড়ান্ত হয়েছে এই নির্বাচনের দুটি প্যানেল। একটিতে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে আছেন গত দুই মেয়াদে দায়িত্বে থাকা মিশা সওদাগর ও জায়েদ খান। অন্যটিতে রয়েছেন বরেণ্য চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন ও নায়িকা নিপুণ।

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির এবারের নির্বাচনে কমিশনারের দায়িত্ব পালন করবেন সিনিয়র অভিনেতা পীরজাদা হারুন। দুজন সদস্য হলেন চলচ্চিত্র পরিচালক বিএইচ নিশান ও বজলুর রাশীদ চৌধুরী। আপিল বোর্ডের চেয়ারম্যান করা হয়েছে স্বনামধন্য পরিচালক সোহানুর রহমান সোহানকে। এছাড়াও চলচ্চিত্র পরিচালক মোহাম্মদ হোসেন জেমী ও প্রযোজক-পরিচালক মোহাম্মদ হোসেনকে আপিল বোর্ডের সদস্য করা হয়েছে। এবারের নির্বাচনে মিশা-জায়েদ ও কাঞ্চন-নিপুন প্যানেল লড়াই করছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ