দেশের সুপরিচিত ফ্যাশন ব্র্যান্ড “বিশ্বরঙ”। এটি সুদীর্ঘ ২৬ বছর ধরে বাংলাদেশের ফ্যাশন ইন্ডাস্ট্রিতে অন্যতম ফ্যাশন ব্রান্ড হিসেবে পরিচিত একটি নাম। এই ২৬ বছরে বিশ্বরঙ বাংলাদেশের ফ্যাশন ইন্ডাস্ট্রিতে বহু প্রতিভাবান মডেল উপহার দিয়েছে বিভিন্ন ইভেন্ট আয়োজনের মাধ্যমে। বিশ্বরঙ কর্তৃক আবিষ্কৃত এসব মডেল নিজস্ব প্রতিভায় প্রতিনিয়ত আলোকিত করছে বাংলাদেশের মিডিয়া অঙ্গনকে।

বিশ্বরঙ এর আয়োজনে “২০-২০ কালারস” এবং “শারদ সাজে বিশ্ব রঙ এর দিদি” প্লাটফর্ম থেকে যারা বিজয়ী হয়েছেন তাদের সবাই এখন মিডিয়া জগতের নাটক, সিনেমা, বিজ্ঞাপনে ভালো ভালো কাজ উপহার দিচ্ছেন। তারা হয়তো আগামী সময়ের উজ্জ্বল নক্ষত্র হিসেবে প্রতিষ্ঠা পাবেন। সেই ধারাবাহিকতায় ঋতুরাজ বসন্ত উদযাপন উপলক্ষে বিশ্বরঙ আয়োজন করেছে “বাসন্তী সুন্দরী-২০২২” প্রতিযোগিতা। আপনি কি “বিশ্বরঙ বাসন্তী সুন্দরী” হতে চান ? যদি চান, তাহলে নিন্মে উল্লেখিত নিয়ম অনুযায়ী ৩১ জানুয়ারী ২০২২ এর মধ্যে ফরম জমা দিন আপনার নিকটবর্তী বিশ্বরঙ এর যে কোন শোরুমে।

এই প্রতিযোগিতায় দেশের যেকোন প্রান্ত থেকে যেকোন বয়সের, মেয়ে অংশগ্রহণ করতে পারবে। যারা অংশগ্রহণ করতে চান, তাদেরকে সদ্য তোলা 4R সাইজের ৪ কপি (ক্লোজ, মিড লং, ফুল লেন্থ) ছবিসহ নিকটবর্তী বিশ্বরঙ শোরুম থেকে ফরম পূরণ করে জমা দিতে হবে।আর বিশ্বরঙ এর যেকোনো শোরুম থেকে চেক ইন এর মাধ্যমে অংশগ্রহন নিশ্চিত করতে হবে। এই প্রতিযোগিতায় বিচারক থাকবেন বাংলাদেশের প্রখ্যাত মিডিয়া ব্যাক্তিত্বরা।

Previous articleআজ কীর্তিমান মহানায়িকা সুচিত্রা সেনের মৃত্যুবার্ষিকী
Next articleঅভিনেতা মমতাজউদদীন আহমেদের জন্মদিন আজ

Leave a Reply