শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:২৫ পূর্বাহ্ন
Uncategorized

ড্যানিশ প্রেজেন্টস ইয়াং স্টার-এর অতিথি বিচারক শাফিন আহমেদ ও শওকত আলী ইমন

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : সোমবার, ১৭ জানুয়ারী, ২০২২

জনপ্রিয় বেসরকারি টিভি চ্যানেল আরটিভির আয়োজনে শুরু হয়েছে তরুণদের জন্য সংগীত বিষয়ক রিয়েলিটি শো ড্যানিশ প্রেজেন্টস ‘ইয়াং স্টার’। ইতোমধ্যেই এই আয়োজন গানপ্রিয় মানুষদের পছন্দের শীর্ষে রয়েছে। তার জ্বলন্ত প্রমাণ মিলেছে স্যোশাল মিডিয়ায়। আরটিভিতে প্রচারিত এই আয়োজনের কয়েকজন প্রতিযোগীর গান ভাইরাল হয়েছে ফেসবুকসহ বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে।
এবার ব্যান্ডের গান এবং সিনেমার গান দিয়ে সাজানো হয়েছে ইয়াং স্টার এর নতুন দুইটি পর্ব। এতে বিচারক হিসেবে রয়েছেন কিংবদন্তি ব্যান্ড তারকা শাফিন আহমেদ ও জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত জনপ্রিয় সংগীত পরিচালক শওকত আলী ইমন। প্রতিটি পর্বেই অতিথি বিচারকের সঙ্গে থাকবেন এই আয়োজনের প্রধান তিন বিচারক ইবরার টিপু, প্রতীক হাসান ও পড়শী।

এ সম্পর্কে শাফিন আহমেদ বলেন, তরুনদের নিয়ে এমন একটি আয়োজন করার জন্য আরটিভিকে ধন্যবাদ। আশাকরি এই আয়োজনের মাধ্যমে ভালো কিছু শিল্পী উঠে আসবে।

শওকত আলী ইমন বলেন, শুধু সিনেমার গান দিয়ে বিশেষ পর্বে অতিথি হতে পেরে ভীষণ ভালো লেগেছে। অনুষ্ঠানের পরিকল্পনা বেশ দারুণ। প্রতিযোগিরাও অসাধারণ গায়। আমার বিশ্বাস ভবিষ্যতে তারা অনেক ভালো করবে।

আগামীকাল মঙ্গলবার ১৮ জানুয়ারি রাত ৮টায় আরটিভিতে ব্যান্ডের গানের পর্ব প্রচার হবে। সিনেমার গানের পর্ব আগামী বুধবার ১৯ জানুয়ারি একই সময়ে একই চ্যানেলে প্রচার হবে।

সোহাগ মাসুদের প্রযোজনায় মিউজিক্যাল এই রিয়েলিটি শো আরটিভি ছাড়াও আরটিভি প্লাস ও আরটিভি রিয়েলিটি শো-এর ফেসবুক পেইজ এবং ইউটিউব চ্যানেলে দেখা যাবে বলে জানান আরটিভির অনুষ্ঠান প্রধান দেওয়ান শামসুর রকিব।
এই রিয়েলিটি শো-এর উপস্থাপনা করছেন জনপ্রিয় মডেল, অভিনেতা ও উপস্থাপক ইমতু রাতিশ ও নৃত্যশিল্পী, উপস্থাপিকা রুহানী সালসাবিল লাবণ্য।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ