শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:৩৪ পূর্বাহ্ন
Uncategorized

একমাত্র স্বতন্ত্র প্রার্থী হিসেবে শিল্পী সমিতির নির্বাচন করছেন খলনায়ক ডন

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : রবিবার, ১৬ জানুয়ারী, ২০২২

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ১৭তম নির্বাচন আগামী ২৮ জানুয়ারি। এরই মধ্যে নির্বাচনের আমেজে জমে উঠেছে চলচ্চিত্রপাড়া। এবার একমাত্র স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করছেন খলনায়ক আশরাফুল হক ডন। তিনি এর আগে শিল্পী সমিতি নির্বাচনগুলোতে আন্তর্জাতিক সম্পাদক ও ক্রীড়া সম্পাদক পদে নির্বাচন করেছেন।

শিল্পী সমিতির নির্বাচন নিয়ে গণমাধ্যমকে এই অভিনেতা বলেন, ‘আমি এর আগের কমিটিগুলোতে আন্তর্জাতিক সম্পাদক ও ক্রীড়া সম্পাদক পদে দাঁড়িয়ে নির্বাচন করেছি। এবার আমার খুব কাছের ছোট ভাই ইমন ও নীরব। তারা দুজন দাঁড়িয়েছে এই পদগুলোতে। তাই আমি তাদের সম্মানে দাঁড়ায়নি। নতুনরা এসে আমাদের শিল্পী সমিতিতে আরও নতুন কিছু করবে।

আমি এবার সদস্য পদে দাঁড়িয়েছি। কিন্তু কোনো প্যানেলে না স্বতন্ত্রভাবে। কেননা আগের নির্বাচনগুলোতে প্যানেল তো দাঁড়িয়েছি। আর সবচেয়ে বড় ব্যাপার হলো দুই প্যানেল সবাই আমার প্রিয় মানুষ। সবার জন্য শুভ কামনা। আশা করছি যোগ্য প্রার্থী এবার শিল্পী সমিতিতে নির্বাচিত হয়ে আসবে।

এই খলনায়ক আরও বলেন, ২৫ বছর ধরে এই ইন্ডাস্ট্রিতে কাজ করছি। কারও সঙ্গে কোনো দিন খারাপ ব্যবহার করিনি। কোনো দিন বেয়াদবি করিনি। সবার সঙ্গে হাসিখুশি থেকে কথা বলেছি। আশা করছি এবারও আমি সদস্য পদে বিপুল ভোটে জয়ী হবো।

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির এবারের নির্বাচনে কমিশনারের দায়িত্ব পালন করবেন সিনিয়র অভিনেতা পীরজাদা হারুন। দুজন সদস্য হলেন চলচ্চিত্র পরিচালক বিএইচ নিশান ও বজলুর রাশীদ চৌধুরী। আপিল বোর্ডের চেয়ারম্যান করা হয়েছে স্বনামধন্য পরিচালক সোহানুর রহমান সোহানকে। এছাড়াও চলচ্চিত্র পরিচালক মোহাম্মদ হোসেন জেমী ও প্রযোজক-পরিচালক মোহাম্মদ হোসেনকে আপিল বোর্ডের সদস্য করা হয়েছে। এবারের নির্বাচনে মিশা-জায়েদ ও কাঞ্চন-নিপুন প্যানেল লড়াই করছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ