শনিবার (১৫ ই জানুয়ারী) রাত ১০ টায় একুশে টিভিতে প্রচার হবে মেঘনা ইলেকট্রনিক্স নিবেদিত একক নাটক, ‘ভালোবাসার কোন সংজ্ঞা হয়না’। নাটকটি রচনা ও প্রযোজনা করেছেন মোস্তাক বিল্লাহ। পরিচালনা করেছেন জুয়েল শরিফ।

এতে অভিনয় করেছেন – এম,এ সালাম সুমন, সানজিদা ইসলাম, আনোয়ার হোসেন, শাহ আলম সিকদার, অপ্সরা প্রমুখ।

গল্পে দেখা যাবে – বি,সি,এস ক্যাডার সানজিদা পুলিশের ট্রেনিং শেষ করে এ,এস,পি হিসেবে জয়েন করে। একটা রহস্য জনক খুনের মামলার তদন্ত ভাড় পায়। একদিন খুনিকে এরেস্ট করতে গিয়ে গুলি করে। গুলিবিদ্ধ আহত আসামি কি ধরতে গিয়ে চমকে যায় পুলিশ অফিসার সানজিদা। এটা তো রবিন তার ভালোবাসার মানুষ। অন্য পুলিশের চোখে ফাঁকি দিয়ে রবিন কে বাসায় নিয়ে গিয়ে সেবা করে সুস্থ করে তোলে, তারপর রবিনের মুখ থেকে সব ঘটনা শুনে পুনঃ তদন্ত শুরু করে সানজিদা। তদন্তে অনেক চাঞ্চল্যকর তথ্য পায়। এবং খুনের সাথে রবিনের সম্পৃক্ততা পাওয়া যায়নি। সব কিছু ফাইনাল করে যখন খুশির সংবাদ দিতে সানজিদা রবিনের কাছে ছুটে চলে। এভাবে নানান রহস্য ঘটতে থাকে নাটকে।

অভিনেতা এম এ সালাম সুমন বলেন,নাটকের গল্পটা ব্যতিক্রম ধরনের। সানজিদার সঙ্গে জুঁটি বেধে কয়েকটি কাজ করেছি। এ নাটকে দুজনের রসায়নটা অন্য রকম ছিলো। পরিচালক জুয়েল শরিফ কাজটি ধরে ধরে করেছেন। আমার বিশ্বাস দর্শকের নাটকটি দেখলে ভালো লাগবে।

Previous articleঅভিনেত্রী নাসরিন শিল্পী সমিতির নির্বাচন থেকে সরে দাঁড়ালেন
Next articleঅভিনেতা শিমুল খান প্রথমবারের মতো চলচ্চিত্র নির্মাতা হিসেবে আত্মপ্রকাশ করতে যাচ্ছেন

Leave a Reply