শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:৩৯ অপরাহ্ন
Uncategorized

সানী-মৌসুমী, ফেরদৌস-পূর্ণিমা’য় উচ্ছসিত-মুগ্ধ দর্শক

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : বুধবার, ১২ জানুয়ারী, ২০২২

গত ১০ জানুয়ারি ছিলো বাংলাদেশের জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস। দিবসটিকে উপলক্ষ্যে করে সেদিন সন্ধ্যায় ফেনী পাইলট মাঠে মেয়র স্বপন মিয়াজী’র উদ্যোগে ফেনীবাসীকে বিনোদন ও আনন্দ দিতে ব্যতিক্রমধর্মী বর্ণাঢ্য অনুষ্ঠানের আয়োজন করে। মুজিববর্ষ, স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী, বিজয়ের সুবর্ণ জয়ন্তী, নতুন বছর আর বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবসের বিশেষ এই আয়োজনে জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত কোরিওগ্রাফার, নৃত্যপরিচালক ইভান শাহরিয়ার সোহাগের কোরিওগ্রাফিতে সফর তারকা দম্পতি ওমর সানী-মৌসুমী ও সিনেমার নন্দিত জুটি ফেরদৌস-পূর্ণিমা এই আয়োজনে গানে গানে উপস্থিত লাখো দর্শকের মাঝে মুগ্ধতা ছড়ান। মঞ্চে উঠার আগেই ফেনী’সহ আশেপাশের সব এলাকায় ছড়িয়ে পড়ে যে সেদিন সন্ধ্যায় গানে গানে পারফর্ম করবেন তারা। ত্ইা সেই অনুষ্ঠান উপভোগ করার জন্য ঢাকা’সহ আশেপাশের অনেক জেলা থেকে দর্শক অনুষ্ঠানে ছুটে আসেন। অনুষ্ঠানস্থলে পৌঁছানোর আগেই পথে পথে দর্শকের ভালোাবাসায় মুগ্ধ হন তারা। মঞ্চে যখন শুরুতেই উঠেন নন্দিত নায়ক ফেরদৌস- কবরী’র পর আরো এক মিষ্টি মেয়ে’খ্যাত নায়িকা পূর্ণিমা দর্শকের মাঝে তখন উচ্ছাস ছড়িয়ে পড়ে। তাদের অনবদ্য পারফর্ম্যান্সে মুগ্ধ হন দর্শক। এরপর মঞ্চে উঠেন সুপারস্টার ওমর সানী ও প্রিয়দর্শিনী মৌসুমী। দু’জনের অভিনীত সিনেমার জনপ্রিয় গানগুলোর পারফর্ম্যান্সেও মুগ্ধতা ছড়ান।

এমন বর্ণাঢ্য আয়োজনে অংশ নেয়া প্রসঙ্গে ওমর সানী বলেন, ‘বেশ কয়েকবছর পর এতো এতো দর্শকের সমাগম দেখতে পেলাম। সত্যিই দর্শকের উচ্ছাস দেখে মুগ্ধ হয়েছি, আবেগাপ্লুত হয়ে পড়েছি। ধন্যবাদ মানীনয় এমপি নিজাম হাজারী ভাই এবং অনুষ্ঠানের সফল আয়োজক স্বপন মিয়াজী’কে। ধন্যবাদ প্রিয়দর্শিনী মৌসুমীকে, ধন্যবাদ আমার ছোট ভাই ফেরদৌসকে এবং ধন্যবাদ কিউটি লেডি-অনেকের ক্র্যাশ পূর্ণিমা’কে।

প্রিয়দর্শিনী মৌসুমী বলেন, ‘বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবসে তার প্রতি শ্রদ্ধা জানিয়ে এবং স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীতে এই আয়োজন ছিলো সত্যিই অসাধারন। অনেকদিন পর এমন একটি জমকালো অনুষ্ঠানে আমরা একত্রে পারফর্ম করেছি। সুন্দরভাবে দিনটিকে উদযাপন করতে পেরেছি, এটাই অনেক ভালোলাগা।’

ফেরদৌস আহমেদ বলেন, ‘অনেকদিন পর এক মঞ্চে আমরা’সহ আরো ছিলেন জেমস ভাই, হাসান ভাই, ব্যাচেলর পয়েন্ট’র কয়েকজন অভিনেতা। সত্যিই স্বপন মিয়াজী ভাইয়ের আন্তরিকতায় এবং সাহসিকতায় এমন একটি অনুষ্ঠান করা সম্ভব হয়েছে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষ্যে এবং স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীতে। মাননীয় এমপি মহোদয় নিজাম হাজারী ভাইকেও ধন্যবাদ।

পূর্ণিমা বলেন, ‘এক কথায় সব মিলিয়ে এতো দর্শকের উপস্থিতি এবং আমাদের পারফর্ম্যান্সের কারণে তাদের মাঝে মুগ্ধতা দেখে সত্যিই মনটা ভরে গিয়েছিলো।’

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ