শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১১:২৪ পূর্বাহ্ন
Uncategorized

শিল্পী সংঘের নির্বাচনে লড়ছেন মিষ্টি মারিয়া

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : বুধবার, ১২ জানুয়ারী, ২০২২

দেশীয় শোবিজের প্রিয়মুখ মিষ্টি মারিয়া। জনপ্রিয় এই চলচ্চিত্র ও টেলিভিশন অভিনেত্রী এবং মডেল এবারের অভিনয় শিল্পী সংঘের নির্বাচনে প্রার্থী হচ্ছেন। টেলিভিশন নাটকের অভিনয় শিল্পীদের সংগঠন অভিনয় শিল্পী সংঘের ২৮ জানুয়ারি অনুষ্ঠিতব্য এই নির্বাচনে মিষ্টি মারিয়া কার্যনির্বাহী সদস্য পদে অংশগ্রহণের লক্ষ্যে মনোনয়নপত্র কিনেছেন। বিষয়টি তিনি নিজেই নিশ্চিত করেছেন।

নির্বাচনে অংশগ্রহণের কারণ জানাতে সুন্দরী এই গ্ল্যামার গার্ল বলেন, আমি যেহেতু স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা মন্ত্রণালয়ের আন্ডারে ‘ফ্যামিলি প্লানিং ইন্সপেক্টর’ পদে চাকরিরত, তাই আমার মনে হয় শিল্পীদের নিয়ে আমার কাজ করা উচিত। আমার ডিপার্টমেন্টের সকল সুবিধা শিল্পীদের কাছে পৌঁছে দেওয়া উচিত। আমি যদি শিল্পী সংঘের সদস্য নির্বাচিত হই, তাহলে শিল্পীদের কাছে সকল সুযোগ সুবিধা পৌঁছে দিতে আমার জন্য আরও সহজ হবে বলে আমি মনে করি। অভিনয় শিল্পী সংঘের হয়ে কাজ করার লক্ষ্যেই আমার সহকর্মী শিল্পী, সাংবাদিক ভাই এবং শুভাকাঙ্ক্ষীদের উৎসাহে এবারের নির্বাচনে প্রার্থী হয়েছি। আমি সবার দোয়া একটু ভালোবাসা আর সাপোর্ট চাই।

দেশের মহান মুক্তিযুদ্ধের বীর সেনানী মুক্তিযোদ্ধা কন্যা মিষ্টি মারিয়া আরও বলেন, আমি একজন মুক্তিযোদ্ধার সন্তান। আমার বাবা যেমন দেশের জন্য নিঃস্বার্থভাবে কাজ করেছেন, আমিও বাবার মত নিঃস্বার্থ ভাবে কাজ করতে চাই।

জানা যায়, চলতি সময়ে বিভিন্ন টিভি চ্যানেলে প্রচার চলছে মিষ্টি মারিয়া অভিনীত নাটক বউ শাশুড়ি, গোড়াতে গলদ, মায়ের কষ্ট ইত্যাদি। এছাড়া তিনি খড়কুটো, সোনার পাখি রুপার কাঠিসহ অনেক দর্শকপ্রিয় নাটকে অভিনয় করেছেন। তোকে ছাড়া, জীবন মানে যন্ত্রনা নামের দুটি মিউজিক্যাল ফিল্মেও তিনি কাজ করেছেন।

অন্যদিকে, মিষ্টি মারিয়া অভিনীত দুটি মুক্তি পাওয়া চলচ্চিত্র হলো – আলোয় ভুবন ভরা, ভালোবাসার উত্তাপ। তার অভিনীত মুক্তি প্রতীক্ষিত চলচ্চিত্র হলো – চরিত্র, বাসন্তী।

মিষ্টি মারিয়া জানান, এখন পর্যন্ত তিনি লেজার চে, যমুনা ব্যাংক ATM, মার্কেন্টাইল ব্যাংক ATM, আরএফএল চেয়ার, রুহইন আফজাসহ আরও অনেক বিজ্ঞাপনচিত্রে মডেলিং করেছেন তিনি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ