Connect with us

Jamjamat

১৬ জেলায় তানিশা গাইলেন মুক্তির গান

অডিও

১৬ জেলায় তানিশা গাইলেন মুক্তির গান

দেশীয় সঙ্গীত জগতের তরুণ প্রজন্মের সুন্দরী ও সুরেলা গায়িকা তানিশা খান ইতিমধ্যে নিজেকে স্টেজ শোতে ব্যস্ত ও জনপ্রিয় করে তুলেছেন। নিজের সাবলীল গায়কীর কল্যাণে সম্প্রতি করোনা সংকট কিছুটা কম হওয়ায় গেলো দুই মাস কনসার্টে মুখর ছিলেন এই গ্ল্যামারাস গায়িকা। তিনি ঢাকাসহ সারাদেশে প্রচুর স্টেজ শো করেছেন বলে এই প্রতিবেদককে জানান। স্টেজ শো’র ব্যস্ত গায়িকা তানিশা ঢাকার বাইরে ১৬ জেলায় স্টেজ শো করেছেন। সেই বিষয়ে বিস্তারিত বলার আগে তিনি করোনাকালীন সঙ্গীতের সংকট ও অডিও মাধ্যমের তার সাম্প্রতিক কাজ নিয়ে কথা বলেছেন।

তানিশা খান শুরুতেই বলেন, ‘আমরা শিল্পীরা যারা সারাবছর স্টেজ শো করি, তাদের কাছে গান গাওয়া প্রধান পেশা ও নেশা। ইদানিং আবার করোনা প্রাদুর্ভাব বাড়তে শুরু করেছে। তাই আমাদের জন্য সামনের দিনগুলো কেমন তা বোঝা মুশকিল। সবকিছু স্বাভাবিক হোক – আপাতত এইটুকুই আমার চাওয়া।’

তানিশা জানান, করোনাতে তার গানের অডিও রেকর্ডিংয়ের কাজ থামিয়ে রাখেননি। সেই গানগুলো থেকেই খুব শীঘ্রি একটি মিউজিক ভিডিও ও দুটি লিরিক ভিডিও নিয়ে নিজের গানের শ্রোতা – দর্শক – ভক্তদের সামনে হাজির হবেন তিনি। তিনি বলেন, দেশের গান ও ইসলামিক গানে আমি এতদিন অনুপস্থিত ছিলাম। এবার তাই এই দুই ধারার গান নিজের উপস্থিতির জন্যে একটি দেশাত্ববোধক গান ও একটি ইসলামিক গান তৈরি করছি। পাশাপাশি স্টেজ শো নিয়েও ব্যস্ত আছি। গানগুলো আমার নিজস্ব ইউটিউব চ্যানেলে প্রকাশ করবো।

ঢাকার বাইরের ১৬ জেলার স্টেজে নিজের সঙ্গীত সফর নিয়ে তানিশা জানান, চ্যানেল আইয়ের ব্যানারে ঢাকাসহ ১৬ জেলায় মুক্তির গানে অংশ নিয়েছেন। এই প্রসঙ্গে তিনি বলেন, ‘আমার কাছে এই কাজটি ছিল দারুণ এক অভিজ্ঞতার। দেশের গান ও নিজের গান নিয়ে একাধিক জেলায় এই অংশগ্রহণ শিল্পী হিসেবে আমাকে আরও সমৃদ্ধ করেছে বলে মনে করি।

Click to comment

Leave a Reply

More in অডিও

To Top