দীর্ঘ বছর ধরেই বাংলাদেশের ইলেক্ট্রনিক্স পণ্যের বাজারে কাজ করে যাচ্ছে ওয়াইকন ইলেক্ট্রনিক্স ওয়ার্ল্ড। নিজেদের পণ্যের গুণগতমান আর সেবা দিয়ে এরই মধ্যে এই ব্র্যান্ডটি ক্রেতাদের আস্থা অর্জন করেছে।

পণ্যের সেবার মান আরও উন্নত করতে প্রতিবছরই প্রতিষ্ঠানটি সারাদেশে ছড়িয়ে ছিটিয়ে থাকা তাদের ডিলারদের নিয়ে ডিলার কনফারেন্স করে থাকে। সম্প্রতি ওয়াইকন প্রিমিয়াম ব্রান্ড এর বাৎসরিক ডিলার কনফারেন্স-২০২১ অনুষ্ঠিত হয়ে গেলো কক্সবাজার এবং সেন্টমার্টিনে।

প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক মোঃ মতিউর রহমান শাহীন বলেন, ‘আমরা সব সময় ক্রেতাদের চাহিদাকে গুরুত্ব দিয়ে পণ্য তৈরি করে থাকি। আর ক্রেতাদের ও বিক্রয়কর্মীদের সঙ্গে সরাসরি যোগাযোগটা রাখেন আমাদের ডিলাররা। তাই আমরা তাদের বিশেষ গুরুত্ব দিয়ে ডিলার কনফারেন্স করে তাদের অভিজ্ঞতাগুলো শেয়ার করি সবার মধ্যে। আমরা আরও উন্নত মানের পণ্য সেবা নিয়ে হাজির হতে চাই বাজারে। ক্রেতার সন্তুষ্টিই আমার মূল লক্ষ্য।’

অনুষ্ঠানে বিগত বছরে সর্বোচ্চ পণ্য বিক্রয় করে প্রথম, দ্বিতীয় এবং তৃতীয় স্থান অধিকারী যথাক্রমে জাপান ইলেক্ট্রনিক্স, কুমিল্লার স্বত্বাধিকারী রাম প্রসাদ সিংহ, সমির ইলেক্ট্রনিক্স, গাইবান্ধার স্বত্বাধিকারী শ্রী সুবির কুমার সরকার এবং স্বপন ইলেক্ট্রনিক্স, বনপাড়ার স্বত্বাধিকারী স্বপন প্রামাণিক। তাদের সকলের হাতে পুরস্কার তুলে দেন ব্যবস্থাপনা পরিচালক।

এছাড়া ও গতবছরের টার্গেট পূরনকারী ব্যবসায়ীদের ( ঢাকা – দুবাই – ঢাকা) , (ঢাকা – ব্যাংকক – ঢাকা ) ভ্রমণ প্যাকেজ এর টিকেট এবং অন্যান্য পুরুস্কার দেওয়া হয়।

মনোমুগ্ধকর সাংষ্কৃতিক অনুষ্ঠান, বিনোদন ও সমুদ্র ভ্রমণ শেষে সকল ডিলার আগামী বছর নতুন উদ্যমে নতুন টার্গেট নিয়ে ব্যবসা করার প্রত্যয় ব্যক্ত করেন।

Previous articleবিদ্যা সিনহা মিমের স্বামী করোনায় আক্রান্ত
Next articleইলিয়াস কাঞ্চন- নিপুন প্যানেলে নির্বাচন করবেন পরীমনি

Leave a Reply