বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১২:৪৭ অপরাহ্ন
Uncategorized

মুক্তি স্থগিত পরীমনি‘র ‘মুখোশ’ পূজা’র ‘শান’

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : সোমবার, ১০ জানুয়ারী, ২০২২

করোনাকাল কাটিয়ে গত নভেম্বর হতে সিনেমা হলে একের পর এক সিনেমা মুক্তি পাচ্ছিল। দর্শকও ধীরে ধীরে হলমুখী হতে শুরু করেছিল। তবে করোনাভাইরাসের নতুন প্রাদুর্ভাব ভ্যারিয়েন্ট ওমিক্রন সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় সকলের মাঝে আবার আতঙ্ক ছড়িয়ে পড়েছে। এমন পরিস্থিতিতে প্রযোজক-পরিচালকরা পড়ে গেছেন দ্বিধায়। ছবি মুক্তির ঘোষণা দিয়েও স্থগিত করছেন। এরইমধ্যে সিয়াম-পূজা চেরি অভিনীত ‘শান’ ৭ জানুয়ারী মুক্তির ঘোষণা দিয়ে স্থগিত করা হয়েছে। এবার পরীমনি অভিনীত ‘মুখোশ’র মুক্তি স্থগিত করা হলো।

আগামী ২১শে জানুয়ারি ‘মুখোশ’ সিনেমাটি  মুক্তি পাওয়ার কথা ছিল। তবে স্থগিত করা হয়েছে করোনা পরিস্থিতির কারণে। পরীমনি বলেন, বছরে আমার প্রথম ছবি হিসেবে ‘মুখোশ’ মুক্তির কথা ছিল। কিছুটা মন খারাপ হয়েছে । তবে একটু ভালো সময়ে ছবিটি মুক্তি পেলে দর্শকও দেখতে পারবে ভালোভাবে। তাই অপেক্ষায় থাকতে হবে।

‘মুখোশ’ সিনেমার পরিচালক ইফতেখার শুভ বলেন, ক্রমেই করোনা সংক্রমণ বাড়ছে। সিনেমা হলে এক সিট পরপর দর্শক বসানোর নির্দেশনা এসেছে, গণপরিবহনে অর্ধেক যাত্রী বহনের নির্দেশনা এসেছে। এই পরিস্থিতিতে ‘মুখোশ’র মুক্তির তারিখ স্থগিত করা ছাড়া উপায় নেই।

রাজধানীর বনানীর একটি রেস্তরাঁয় কয়েকদিন আগে এই ছবির মুক্তি উপলক্ষে সংবাদ সম্মেলন করে মুক্তি দেয়া হয়েছিল সিনেমাটির টাইটেল গান। সেখানে পরীমনি বলেছিলেন, ‘সবাইকে তো আর বাসায় গিয়ে গিফট করা সম্ভব না। কিন্তু প্রিয় মানুষদের কাছ থেকে উপহার পাওয়ার বা দেয়ার প্রত্যাশা তো থাকেই। আমার ভক্ত, দর্শক ও সাংবাদিক ভাইদের জন্য এ গানটা বা সিনেমাটা আমার তরফ থেকে নতুন বছরের উপহার। আমি আশা করবো এটি সবার পছন্দ হবে’।

ছবিটি ২০১৯-২০ অর্থবছরে সরকারি অনুদান পায়। ‘মুখোশ’ সিনেমায় পরীমনি ছাড়া আরও অভিনয় করেছেন মোশাররফ করিম, রোশান, আজাদ আবুল কালাম, রাশেদ মামুন অপু, ইরেশ যাকের, প্রাণ রায়। এদিকে, ছবি মুক্তি স্থগিত হলেও বর্তমানে শুটিংয়ে ব্যস্ত পরীমনি। চয়নিকা চৌধুরীর পরিচালনায় ‘কাগজের বউ’ শিরোনামের একটি ওয়েব ফিল্মের শুটিং করেছেন তিনি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ