শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:২৩ অপরাহ্ন
Uncategorized

মিশা-জায়েদ প্যানেলে চমক নিয়ে আসছেন নব্বই দশকের সুপারহিট জুটি নাঈম-শাবনাজ

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : রবিবার, ৯ জানুয়ারী, ২০২২

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন অনুষ্ঠিত হবে জানুয়ারির ২৮ তারিখে। সেখানে প্রথমবারের মতো সভাপতি পদে প্রার্থী হয়েছেন দেশের নন্দিত অভিনেতা ইলিয়াস কাঞ্চন। একুশে পদকজয়ী এই অভিনেতার সঙ্গে সেক্রেটারি হিসেবে থাকছেন অভিনেত্রী নিপুণ। আরেকটি প্যানেলে লড়বেন বর্তমান কমিটির সভাপতি অভিনেতা মিশা সওদাগর ও সেক্রেটারি জায়েদ খান।

এরইমধ্যে মৌসুমীর নাম শোনা গেছে মিশা-জায়েদ প্যানেলের চমক হিসেবে। জানা গেল সুপারহিট ‘আঁখি মিলন’ সিনেমায় ইলিয়াস কাঞ্চনের নায়িকা হওয়া সুচরিতাও লড়বেন তার নায়কের বিপক্ষ শিবিরের হয়ে।

এবার জানা গেল, মিশা-জায়েদ প্যানেলে চমক নিয়ে আসছেন নব্বই দশকের সুপারহিট জুটি নাঈম-শাবনাজ।

এই দম্পতির যে কোনো একজন নির্বাচন করবেন মিশা ও জায়েদ খানের নেতৃত্বে। কিছু সূত্র বলছে, দুজনকেই দুটি পদে দেখা যেতে পারে নির্বাচনে। নিজেদের ইমেজ বৃদ্ধি ও সদস্যদের মনযোগ কাড়তেই নাঈম-শাবনাজ জুটিকে নিজেদের প্যানেলে এনে চমক দেয়ার চেষ্টা করছেন মিশা-জায়েদ। মূলত জায়েদ খানের আগ্রহেই এই সিদ্ধান্ত। তারকা দম্পতির সঙ্গে আলাপ আলোচনা প্রায় চূড়ান্ত পর্যায়ে। শিগগিরই আনুষ্ঠানিক ঘোষণা আসবে।

তবে এ বিষয়ে এখনো মুখ খুলছেন না মিশা-জায়েদ ও নাঈম-শাবনাজদের কেউই।

প্রসঙ্গত, এবার নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করবেন অভিনেতা পীরজাদা হারুন। তার সঙ্গে থাকবেন বিএইচ নিশান ও বজলুর রাশীদ চৌধুরী। আপিল বোর্ডের চেয়ারম্যানের ভূমিকায় দেখা যাবে পরিচালক সোহানুর রহমান সোহানকে। এই বোর্ডের সদস্য করা হয়েছে মোহাম্মদ হোসেন জেমী ও মোহাম্মদ হোসেনকে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ