বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১:৪৮ পূর্বাহ্ন
Uncategorized

রূপম রুহুলের নির্দেশনায় “লটারি“

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : শনিবার, ৮ জানুয়ারী, ২০২২

ছোট পর্দায় এক যুগ আগে কাজ শুরু করেছিলেন অভিনেতা রুপম রুহুল। তিনি অনেক গুণি নির্মাতার হাত ধরে অনেকগুলো ভাল কাজ করেন। মাঝপথে পারিবারিক কারনে তিনি ঢাকা ত্যাগ করে নিজ বাড়ি টাঙ্গাইল মুখী হোন।

২০১৭ সাল থেকে ইউটিউব নির্ভর শর্টফিল্ম নির্মানের জন্য অনেকের অনুরোধে তিনি অভিনয় ছেড়ে শর্টফিল্ম নির্মাণের মাধ্যমে নতুন রূপে নিজের আত্মপ্রকাশ করেন। এরই ধারাবাহিকতায় তার হাত ধরে প্রায় চার হাজার শর্টফিল্ম এখন ইউটিউবে জনপ্রিয়তার তুঙ্গে।

সম্প্রতি নারায়নগঞ্জের রূপগঞ্জে ঘাসফুল প্রোডাকশনের ব্যানারে টিভি নাটক ’লটারি’র নির্মান কাজ শেষ করেছেন তিনি। নাটক টি লিখেছেন এস আর সরকার, নাটকটিকে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন দেশ সেরা অন্যতম বিজ্ঞাপন মডেল আকাশ, নায়িকা ছিলেন জনপ্রিয় অভিনেত্রী দোলন দে। অন্যতম একটি গুরুত্বপূর্ণ চরিত্রে কাজ করেছেন ইউটিউবে জনপ্রিয়তার তুঙ্গে থাকা ক্ষুদে অভিনয়শিল্পী দিহান। এছাড়াও বিভিন্ন চরিত্রে সি কে বসাক, জয়া, তমা, ইভা, তানিয়া, সুজন রাজা অভিনয় করেন। ডিওপি হিসেবে কাজ করেন সাইফুল শরীফ।

টিভি নাটকে নতুন করে কাজ শুরু করা প্রসঙ্গে রুপম রুহুল বলেন “আশাকরি এখন থেকে নিয়মিত টিভি নাটকে আমাকে দেখতে পাবেন তবে অভিনেতা হিসেবে নয়, পরিচালক হিসেবে। যদিও শখের বসে পরিচালনার কাজে এসেছিলাম কিন্তু এখন মনে হচ্ছে হ্যাঁ এই ক্ষেত্রটাই আমার। অনেক ভাল কিছু গল্প আছে আমার কাছে, বিভিন্ন প্রযোজনা প্রতিষ্ঠানের সাথে কথা চলছে খুব শীঘ্রই এগুলোর কাজ শুরু করবো।

ইউটিউব প্রসঙ্গে রুপম রুহুল বলেন, “ইউটিউব হচ্ছে একটি উন্মুক্ত বাজার। এখানে অসংখ্য প্রতিযোগী বিদ্যমান। এখানে সফলতার সাথে কাজ করতে পারা আমাকে অনেক অনুপ্রাণিত করে। আমি ইউটিউবে নিয়মিত কাজ করে যাবো। ইউটিউবের শর্ট ফিল্ম বাচ্চাদের সুস্থ্যধারার বিনোদনের জন্য অন্যতম একটি গুরুত্বপূর্ণ মাধ্যম।

নাটক লটারি সম্পর্কে রুপম রুহুল আরো বলেন, “নাটকটিতে দোলন দে আমাকে কাজের ক্ষেত্রে এতোটাই সহযোগিতা করেছে যে, তার প্রতি কৃতজ্ঞতা ভাষায় প্রকাশ করা সম্ভব নয়। তিনি কো আর্টিস্টের প্রতি এতোটাই সহায়ক যে আমি কল্পনাও করতে পারিনি। সুদূর মধুপুর থেকে উঠে আসা গ্রামের প্রতিভা দিহান একেবারে প্রানবন্ত অভিনয় করেছে। বি কে আকাশের অভিনয় ছিল ঈর্ষনীয়। সকলের অভিনয় ছিল প্রশংসনীয়।

লটারিতে অভিনয় প্রসঙ্গে দিহান বলেন “আমি অনেক দিন পর নতুন করে টিভি নাটকে কাজ করার সুযোগ পেলাম। রুপম রুহুল ভাইয়ার হাত ধরে এখন থেকে নিয়মিত টিভি নাটকে কাজ করতে পারবো বলে আশা রাখি।”

নারায়ণগঞ্জের রূপগঞ্জের ডাক্তারবাড়িতে শ্যুটিং করতে এসে দিহানকে নিয়ে পরিচালকসহ সকলের হয়েছে নতুন অভিজ্ঞতা। দিহান ডাক্তার বাড়িতে অভিনয় করতে এসেছেন, সংবাদটি মুহুর্তেই ছড়িয়ে পরে এলাকায়। বিভিন্ন এলাকার ছোট ছোট বাচ্চারা মোবাইল হাতে নিয়ে দিহানকে দেখতে অপরিকল্পনীয় ভিড় জমায়।
রূপম রুহুলের নির্দেশিত টিভি নাটক “লটারি“ শীঘ্র্রই প্রচারিত হবে প্রথম সারির টিভি চ্যানেলে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ