বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের ক্ষেত্রেও সত্য হতে চলেছে, রাজনীতিতে শেষ কথা বলে কিছু নেই। ওমর সানী-মৌসুমীর সঙ্গে মিশা সওদাগর-জায়েদ খানের সম্পর্কের টানাপড়েন এই নির্বাচনকে ঘিরেই তৈরি হয়েছিল। এরপর থেকে বিভিন্ন সময় একে অপরের বিরুদ্ধে তাদের কথা বলতে শোনা গেছে। এবার সেই মিশা সওদাগর-জায়েদ খানের প্যানেলেই নির্বাচন করতে যাচ্ছেন চিত্রনায়িকা মৌসুমী।

বিশ্বস্ত একটি সূত্র জানিয়েছে, মৌসুমী কোন পদে নির্বাচন করবেন সেটিও আলোচনার মাধ্যমে স্থির হয়েছে। এ নিয়ে কোনো জটিলতা তৈরি হয়নি। মৌসুমী কার্যনির্বাহী সদস্য পদে নির্বাচন করবেন।

এদিকে গত শুক্রবার বিকেলে এফডিসিতে চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সভা অনুষ্ঠিত হয়। সভায় জায়েদ খানের সঙ্গে মৌসুমীকে দেখা গেছে। পরে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে জায়েদ খান বলেন, আমাদের প্যানেলে চমক থাকছে। তাৎক্ষণিকভাবে চমক হিসেবে তিনি চিত্রনায়িকা সিমলাকে হাজির করলেও, ‘আসল চমক পরে দেব’ বলে জানান তিনি।

অন্যদিকে ইলিয়াস কাঞ্চন এবারের নির্বাচনে সভাপতি প্রার্থী হচ্ছেন। তার প্যানেলে চিত্রনায়িকা নিপুণ সাধারণ সম্পাদক পদে লড়বেন। এছাড়াও সাইমন সাদিক, চিত্রনায়ক ইমন, চিত্রনায়ক নিরব এই প্যানেলে নির্বাচন করবেন বলে জানা গেছে।

Previous articleরূপম রুহুলের নির্দেশনায় “লটারি“
Next articleমিশা সওদাগর- জায়েদের বিরুদ্ধে জিডি

Leave a Reply