একটা আক্ষেপ হয়তো অভিনেত্রী হিমি’র জীবনে থেকেই যাবে। আর সেটা হলো প্রধানমন্ত্রী শেখ হাসিনার চরিত্রে অভিনয় করতে না পারাটা। শ্যাম বানেগালের পরিচালনায় নির্মাণ কাজ শেষ হয়েছে বাংলাদেশের জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে বায়োপিক। শুরুর দিকে ঘোষনা আসে যে শেখ হাসিনার বড় বেলার চরিত্রে অভিনয় করবেন মডেল-অভিনেত্রী হিমি। কিন্তু পরবর্তীতে কী কারণে আর অভিনয় করতে পারেননি তিনি তা আর জানার সুযোগ হয়ে উঠেনি। এমন কী তাকে যে বাদ দেয়া হয়েছে তাও জানানো হয়নি। এমন একটি আন্তর্জাতিক টিমের পক্ষ থেকে এমন আচরণ মেনে নেয়া কঠিন।

যাইহোক, হিমি এই বিষয়টি নিয়ে পরবর্তীতে আর কোথাও প্রাসঙ্গিকতাতেও তুলেননি। হিমি তার পেশাগত কাজ নিয়েই ব্যস্ত হয়ে উঠেন। নতুন বছরের শুরুতেই হিমি একটি বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ শুরু করেছেন। একটি বহুজাতিক পণ্য উৎপাদন প্রতিষ্ঠানের নতুন বিবাহিত তারকা দম্পতিদের জন্য অর্ধেক দামে পণ্য কেনা’র অফারের বিজ্ঞাপনে মডেল হয়েছেন হিমি। এটি নির্মাণ করেছেন বাপ্পা মাহমুদ। গেলো ৪ জানুয়ারি দিনব্যাপী রাজধানীর উত্তরায় বিজ্ঞাপনটির শুটিং সম্পন্ন হয়।

এর আগে হিমি সর্বশেষ বিকাশের মতো নতুন একটি অ্যাব’র বিজ্ঞাপনে মডেল হয়েছেন। হিমি এরইমধ্যে কাজ শুরু করেছেন গোলাম সোহরাব দোদুলের পরিচালনায় ওয়েব সিরিজ ‘রূপ কথা নয়’, ইয়াসির আরাফাতের পরিচালনায় ওয়েব ফিল্ম ‘দ্য হলিগান’র কাজ। এছাড়া এরইমধ্যে দর্শকের মধ্যে বেশ সাড়া ফেলেছে হিমি অভিনীত আদর সোহাগ পরিচালিত ‘বিয়ের পরীক্ষা’ ও সম্রাট জাহাঙ্গীর পরিচালিত ‘হোম ডেলিভারি’ নাটক দু’টি। দু’টি নাটকেই তার বিপরীতে আছেন নিলয় আলমগীর।

অভিনেত্রী হিমি বলেন, নতুন বছরের শুভেচ্ছা সবাইকে। একটি বিজ্ঞাপনে কাজ করার মধ্যদিয়ে নতুন বছরটি বেশ ভালোভাবে শুরু হলো। নতুন বিজ্ঞাপনটি নিয়ে বেশ আশাবাদী আমি। আর বিয়ের পরীক্ষা ও হোম ডেলিভারি নাটকে অভিনয়ের জন্য বেশ সাড়া পাচ্ছি। দু’টি নাটকের গল্প এককথায় দারুণ। যারা দেখেননি, তারাও দেখলে আমার বিশ্বাস ভালোলাগবে।

হিমি এরইমধ্যে শেষ করেছেন আশীষ পালের পরিচালনায় ‘দাগ থেকে যায়’ ও নাজমুল দিগন্তের পরিচালনায় ‘এই তুমি নেই’। ধারাবাহিকে অভিনয় বলা যায় একেবারেই কমিয়ে দিয়েছেন হিমি। নাগরিক টিভিতে নাসির উদ্দিন মাসুদ পরিচালিত ‘ফ্যামিলি প্রবলেম’ ধারাবাহিক নাটকটির প্রচার শুরু হয়েছে নতুন বছরের শুরুতেই।

Previous articleনতুন নতুন গান আসছে ক্ষুদে গানরাজ’র ঈষিকা’র
Next articleকলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব স্থগিত

Leave a Reply