বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:৪৬ অপরাহ্ন
Uncategorized

সিয়াম-পূজা জুটির শান’ সিনেমা মুক্তি পাচ্ছে

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : বুধবার, ৫ জানুয়ারী, ২০২২

আগামী ৭ জানুয়ারি মুক্তি পাচ্ছে সিয়াম-পূজা জুটির সিনেমা বহুল প্রতীক্ষিত পুলিশ অ্যাকশন থ্রিলার সিনেমা ‘শান’ । ছবিটিতে তৃতীয়বারের মতো জুটি হয়েছেন চিত্রনায়িক সিয়াম আহমেদ ও পূজা চেরি। ‘পোড়ামন ২’ দিয়ে যাত্রা করা এ জুটি ‘দহন’ সিনেমার তিন বছর বিরতির পর নতুন সিনেমা নিয়ে আসতে চলেছেন।

‘শান’ ছবির মুক্তি উপলক্ষে মঙ্গলবার (৪ জানুয়ারি) রাজধানীর একটি রেস্টুরেন্টে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। এতে উপস্থিত ছিলেন সিনেমাটির পরিচালক এম রাহিম, সিয়াম আহমেদ, পূজা চেরি, খল-অভিনেতা মিশা সওদাগর এবং শান ছবির প্রযোজক ওয়াহিদুর রহমান এবং এম আতিকুর রহমান।

আরও উপস্থিত ছিলেন জাজ মাল্টিমিডিয়ার সিইও আলিমুল্লাহ খোকন, অভিনেতা নাদের চৌধুরী ও প্রধান ডিওপি শাহীনসহ ছবিটির অন্যান্য কলাকুশলীরা।

নতুন বছরে প্রেক্ষাগৃহে প্রথম চলচ্চিত্র হতে যাচ্ছে ‘শান’। সিনেমাটিতে দেখা যাবে সিয়াম ও পূজার রসায়ন। সবাইকে হলে গিয়ে সিনেমাটি দেখার আমন্ত্রণ জানিয়েছেনসিয়াম।

তিনি বলেন, ‘সিনেমাটি নিয়ে তিনটি বছর রাহিম ভাই যে পরিশ্রম করেছেন তার জন্য একটা হাততালি দরকার। অন্তত রাহিম ভাইয়ের পরিশ্রমের জন্য হলেও আমি বলবো আপনারা চলচ্চিত্রটি দেখুন। সিনেমা হলে আসুন, আমাদের পাশে থাকুন। আশা করছি নিরাশ হবেন না।’

মিট দ্য প্রেসে ‘শান’ ছবিটি মুক্তির পর সবাইকে হলে গিয়ে সিনেমাটি দেখার আহ্বান জানিয়েছেন মিশা সওদাগরও। তিনি বলেন, ‘গত ১৫ বছরে এমন সিনেমা নেই যেটা চলার কথা কিন্তু চলেনি। আপনার দেখাতে পারবেন না- ভালো গল্প ছিল, ডিরেকশন ছিল, অভিনয় ছিল কিন্তু চলেনি। ‘শান’ হচ্ছে সেই সিনেমা, যার সবকিছু আছে।

পূজা চেরী বলেন, ‘আমার মনে হয় এর আগে যত সিনেমা করেছি কিংবা এর পরে আমি যত সিনেমা করবো তার মধ্যে ‘শান’ আমার লাইফের একটা বেস্ট সিনেমা হয়ে থাকবে। ৭ জানুয়ারি রিলিজ হচ্ছে। প্রায় তিন বছর অপেক্ষা করেছি এটির জন্য। আপনারা ‘শান’ সিনেমা হলে এসে দেখুন, ভালো লাগলেও বলুন না লাগলেও বলুন। আপনাদের বউ, গার্লফ্রেন্ড যারা আছে তাদের নিয়ে ‘শান’ দেখতে আসুন । মানে পরিবার নিয়ে আসুন।’

সিয়াম-পূজা ছাড়াও এতে আরও অভিনয় করেছেন হাসান ইমাম, অরুণা বিশ্বাস, চম্পা, মুরাদ পারভেজ, ডন ও গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন তাসকিন রহমান।

‘শান’র গল্প লিখেছেন আজাদ খান; চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন নাজিম উদ দৌলা। ফিল্মম্যানের প্রডাকশনের ব্যানারে নির্মিত সিনেমাটি পরিবেশনার দায়িত্বে আছে জাজ মাল্টিমিডিয়া।

প্রসঙ্গত, করোনার নতুন ধরণ ওমিক্রন নতুন করে আতঙ্ক ছড়াচ্ছে বিশ্বজুড়ে। বাংলাদেশেও এরইমধ্যে এই ভাইরাসে আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে। তাই সরকার নিয়ন্ত্রণের পথে হাঁটছে। নতুন করে ঘোষণা দেয়া হয়েছে সিনেমা হলে আসন সংখ্যা অর্ধেক করে চালু রাখার।

এই ঘোষণার প্রেক্ষিতে ‘শান’ সিনেমার মুক্তি পিছিয়ে যেতে পারে বলেও শোনা যাচ্ছে। তবে সিনেমার প্রযোজনা কর্তৃপক্ষ এটি ৭ জানুয়ারি মুক্তি দিতে সবরকম প্রস্তুতি নিয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ