বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:০৬ পূর্বাহ্ন
Uncategorized

এ্যাপোলো ইন্টারন্যাশনালের ৫ম বর্ষপূর্তি

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : সোমবার, ৩ জানুয়ারী, ২০২২

সফলতার পাঁচ বছর অতিক্রম করে ষষ্ঠ বছরে পদার্পণ করল এ্যাপোলো ইন্টারন্যাশনাল। ২০১৭ সালের ১ জানুয়ারি যাত্রা শুরু করে প্রতিষ্ঠানটি। নতুন বছরে পা রাখার এই গৌরবময় সময়টাকে স্বরণীয় করে রাখতে গতকাল শনিবার প্রতিষ্ঠানের ঢাকা রিজিওনাল অফিসে আয়োজন করে পঞ্চম বর্ষপূর্তি উদযাপন অনুষ্ঠান। এতে উপস্থিত ছিলেন অস্ট্রেলিয়া ও কানাডার বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের প্রতিনিধিগন, বিশিষ্ট অনুপ্রেরণামূলক বক্তা সোলাইমান সুখন, কোম্পানির কান্ট্রি ডিরেক্টর এস এম রিদওয়ান কবির এবং অস্ট্রেলিয়া হেড অফিস থেকে ভারচুয়ালি সংযুক্ত ছিলেন কোম্পানির ম্যানেজিং ডিরেক্টর হাসান আব্দুল গোফরান। অনুষ্ঠানে কোম্পানির কান্ট্রি ডিরেক্টর বলেন, “দিনটি আমাদের জন্য বড়ই আনন্দের।

আজ থেকে ৫ বছর আগে এই দিনে আমরা সিডনির ছোট একটি রুম থেকে শুরু করে বর্তমানে বাংলাদেশ ও অস্ট্রেলিয়াসহ শ্রীলঙ্কা, ভারত, মালয়েশিয়া এবং চীনে সফলতার সাথে আমাদের সেবা দিয়ে যাচ্ছি। বর্তমানে আমাদের সাথে যুক্ত আছে বিশ্বের নামকরা প্রায় ৫০০ বিশ্ববিদ্যালয়, যেখানে এখন পর্যন্ত আমাদের মাধ্যমে পাঁচ হাজারের অধিক শিক্ষার্থী পড়াশোনা করছে।

আজকের এ্যাপোলো ইন্টারন্যাশনালের এই সফলতার পিছনে রয়েছে আমাদের নিবেদিত কর্মীদের নিরলস শ্রম এবং আপনাদের সকলের আস্থা এবং ভালবাসা, যাকে পুজি করেই আমরা সামনের দিকে এগিয়ে যেতে চাই।”

উল্ল্যেখ্য, এ্যাপোলো ইন্টারন্যাশনাল বাংলাদেশ ও অস্ট্রেলিয়া সহ বিশ্বের আরো ৫টি দেশে তাদের অফিস পরিচালনা করছে এবং সফলতার সাথে শিক্ষার্থীদের সেবা দিয়ে যাচ্ছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ