বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:২৪ অপরাহ্ন
Uncategorized

স্বামী ইলিয়াসের বিরুদ্ধে জিডি করলেন সুবাহ

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৩০ ডিসেম্বর, ২০২১

স্বামীর বিরুদ্ধে নির্যাতনের অভিযোগ এনে সাধারণ ডায়েরি (জিডি) করলেন সঙ্গীতশিল্পী ইলিয়াসের সদ্য বিবাহিত তৃতীয় স্ত্রী নবাগত নায়িকা শাহ হুমায়রা সুবাহ। বুধবার (২৯ ডিসেম্বর) রাতে বনানী থানায় সাধারণ ডায়েরি করেছেন তিনি। জিডি নাম্বার ২৫১৬। বিষয়টি নিশ্চিত করেছেন সুবাহ নিজেই।

জিডিতে সুবাহ উল্লেখ করেন, বিবাহের পর থেকে বিবাদী বিভিন্ন সময়ে বিভিন্ন তারিখে কারণে অকারণে শারীরিক, মানসিক নির্যাতন করে এবং সর্বশেষ ২৮ ডিসেম্বর আমার বর্তমান ঠিকানার বাসায় সকাল অনুমান ৫ টার দিকে চুল ধরে কিল ঘুষি, লাথি মারে আমার শরীরের বিভিন্ন স্থানে নীলা ফুলা জখম করে এবং ভবিষ্যতে আমাকে বিভিন্ন মামলায় ফাঁসাবে বলিয়া বিভিন্ন প্রকার ভয়ভীতি ও প্রাণনাশের হুমকি প্রদান করে বাসা থেকে না বলে চলে যান।

জিডি প্রসঙ্গে ইলিয়াসের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, আইন সবার জন্য সমান। আইনের মাধ্যমে বোঝাপড়া হবে। সমাধানের পথে হাটবেন কিনা জানতে চাইলে এই গায়ক বলেন, সমাধানের প্রশ্নই আসে না। যেহেতু পাল্টাপাল্টি জিডি হয়েছে আমি আইনের মাধ্যমেই এর শেষ দেখব।

এর আগে মঙ্গলবার (২৮ ডিসেম্বর) রমনা মডেল থানায় তৃতীয় স্ত্রী সুবাহর বিরুদ্ধে নির্যাতন ও ফাঁসিয়ে বিয়ে করার অভিযোগ এনে সাধারণ ডায়েরি করেন ইলিয়াস। জিডি নাম্বার ১৬২৩।

অথচ মাত্র কিছুদিন আগে তাদের দুজনের পরিচয় হয়। পরিচয় হতে বন্ধুত্ব, আর বন্ধুত্ব হতে প্রেম হয়। অতঃপর প্রনয়ের স্বীকৃতি দিতেই কন্ঠশিল্পী ইলিয়াস ও নবাগত সুবাহ্ ২৫ নভেম্বর বিয়ে করে নেয়। ১ ডিসেম্বর সাদামাটাভাবে তারা ঘরোয়া আয়োজনে সেটা প্রকাশও করেন। কিন্তু মাস শেষ না হতেই তাদের মধ্যকার দ্বন্দ্ব এখন প্রকট আকার নিয়ে আইনের আশ্রয় নিতে বাধ্য করেছে উভয়কে।

সুবাহ তার ফেসবুক আইডি তে লেখেন, ‘মেয়েদের শরীর ভোগ করার জন্য আর টাকার জন্য বিয়ে করা একটা খেলা হয়ে গেছে কারো কাছে। তার সাথে ঘর করা সম্ভব নয়। বোকা ছিলাম, অন্ধের মতো এবারও হয়ত ভালোবেসে বিশ্বাস করে ছিলাম। তাই বিয়ে করেছিলাম। বিশ্বাস করে ঠকেছি।’

বিয়েতে ইলিয়াস কিছু দেয়নি জানিয়ে সুবাহ বলেন, ‘আমি সরল মনে ওকে ভালোবেসে বিয়ে করেছিলাম সংসার করার জন্য, বাচ্চা নেয়ার জন্য। কিন্তু ও আমাকে বিয়ে করেছিল আমার শরীরকে ভোগ করার জন্য এবং টাকার জন্য।’

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ