আর মাত্র দু’দিন। তারপরই চ্যালেঞ্জের মুখোমুখি দাঁড়াবেন অভিনেতা, পরিচালক মীর সাব্বির। আর সেই চ্যালেঞ্জটা হলো তার বহুদিনের সাধনার ফসল, অনেক শ্রম, মেধা দিয়ে সকলের সহযোগিতায় নির্মাণ করা সরকারী অনুদানের সিনেমা ‘রাত জাগা ফুল’ নিয়ে। এরইমধ্যে এই সিনেমার ট্রিজার এবং গান প্রকাশিত হবার পর বেশ প্রশংসিত হয়েছে। সিনেমা সংশ্লিষ্ট লোকজন’সহ মীর সাব্বিরের সহকর্মী থেকে শুরু করে বলা যায় ইন্ডাষ্ট্রির সবাই বছরের এই শেষ সিনেমাটি মুক্তির অপেক্ষায় আছেন। কী এক ম্যাজিক নিয়ে উপস্থিত হচ্ছেন মীর সাব্বির সেই অপেক্ষায় সারা বাংলার দর্শকও। এই সিনেমার ফারিয়া চরিত্রে অভিনয় করেছেন ঐশী। বলা যায় মীর সাব্বিরের পরিচালনায় সিনেমাটিতে অভিনয় করে রীতিমতো বিস্মিত, মুগ্ধ।

মীর সাব্বিরের পরিচালনায় সিনেমাতে অভিনয় করা প্রসঙ্গে ঐশী বলেন,‘ মীর সাব্বির ভাইয়া একজন ভার্সেটাইল অভিনেতা-এটা সবাই অবগত। দর্শকের হলে গিয়ে সিনেমাটি দেখা উচিত এ কারণেই যে দীর্ঘ ২২ বছর তিনি অভিনয় করে করে সারাজীবন যা পুঁজি করেছেন তাই তিনি কাজে লাগিয়েছেন নিজের মেধার সবটুকু দিয়ে। যারা ট্রিজার দেখেছেন মুগ্ধ হয়েছেন, যারা গান উপভোগ করেছেন মুগ্ধ হয়েছেন। আমি একটিও নেগেটিভ রিভিই পাইনি। আমাদের সবারই শেকড়ের প্রতি টান আছে। এই সিনেমার গল্প, গান শেকড়ের প্রতি নতুন করে টান অনুভব করাবে।

সিনেমাটোগ্রাফি সবার মধ্যে নতুন করে ভাবনার সৃষ্টি করবে। এক কথায় আমি আজ করে মীর সাব্বির ভাইয়াতে যেমন বিস্মিত হয়েছি, মুগ্ধ হয়েছি-দর্শকের ক্ষেত্রেও আমার বিশ্বাস ঠিক তাই হবে। রাত জাগা ফুল’ হয়ে উঠবে সকল শ্রেণীর দর্শকের সিনেমা। ধন্যবাদ, কৃতজ্ঞতা প্রিয় সাব্বির ভাই আমাকে আপনার প্রথম সিনেমার সাথে সম্পৃক্ত রাখার জন্য।’

ঐশী প্রসঙ্গে মীর সাব্বির বলেন,‘ বাংলাদেশে তরুণ যে ক’জন নায়িকা তাদের মধ্যে সবচেয়ে ডেডিকেটেড, যে কারণে আমার বিশ্বাস তার সততা, শ্রম, অধ্যবসায় তাকে অনেকদুরে নিয়ে যাবে। সর্বশেষ মিশন এক্সট্রিম এবং আমার রাত জাগা ফুল’-এ তার অনবদ্য অভিনয়-এ মনে হলো তার ভবিষ্যৎ উজ্জ্বল।’ স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী’তে আগামী ৩১ ডিসেম্বর মীর সাব্বিরের কাহিনী, সংলাপ, গীত, চিত্রনাট্য, পরিচালনায় সারা দেশের বিশেরও অধিক সিনেমা হলে মুক্তি পেতে যাচ্ছে ‘ফুলঝুরি প্রোডাকশন’ প্রযোজিত ‘রাত জাগা ফুল’ সিনেমাটি। এদিকে ঐশী অভিনীত মুক্তি প্রতীক্ষিত সিনেমা হচ্ছে আবু তাওহীদ হিরনের ‘আদম’, রায়হান রাফির ‘রাত জাগা ফুল’ ও সানী-ফয়সালের ‘মিশন এক্সট্রিম টু’।

Previous articleনতুন সংসার শুরু না হতেই বিচ্ছেদের সুর ইলিয়াস-সুবাহর
Next articleকরোনাভাইরাসে আক্রান্ত হয়ে হাসপাতালে শাবনূর

Leave a Reply