মনোযোগটা এখন বেশি নিজের চ্যানেলের দিকেই সিনেমা, টিভি ও মঞ্চাভিনেত্রী চমক তারা’র। যে কারণে নিজের চ্যানেলের জন্যই নতুন নতুন গান নির্মাণে যেমন প্রতিনিয়ত ব্যস্ত থাকছেন ঠিক তেমনি নিজের চ্যানেলে গান প্রকাশের জন্যও ব্যস্ত থাকছেন তিনি। যেহেতু নিজের চ্যানেলে তদারকিটা নিজেরই করতে হচ্ছে, তাই একটি গান নির্মাণের পূর্ব প্রস্তুতি থেকে শুরু করে, শুটিং চলাকালীন সময়, তার পরবর্তী সময়ে গানের সম্পাদনা, গান প্রকাশ সবকিছুতেই নিজের উপস্থিতিটা রেখে বেশ যত্ন নিয়ে গানটি তৈরী করে প্রকাশ করেন।

যেহেতু দিনদিন তার চ্যানেলে সাবস্ক্রাইবার বাড়ছে, গানেরও ভিউ বাড়ছে, তাই চ্যানেলটির প্রতিই এখন তার পূর্ণ মনোয়োগ। পাশাপাশি পড়াশোনা এবং নাটক, সিনেমা, মঞ্চে ব্যস্ততা’তো রয়েছেই। এরইমধ্যে চমক তারা জানালেন, বিজয়ের মাসের একেবারে শেষ প্রান্তে অর্থাৎ আগামী ৩০ ডিসেম্বর বিজয়ের মাষের শেষপ্রান্তে নতুন বছর ২০২২ উপলক্ষ্যে তার চ্যানেলে কক্সবাজারের মনোরম লোকেশনে চিত্রায়িত নতুন গান ‘উষ্ণতা’ প্রকাশ করবেন। গানটি লিখেছেন এবং সুর সঙ্গীত করেছেন কাজী জামাল। গানটির মিউজিক ভিডিও নির্মাণ করেছেন প্রিন্স খান।

নতুন গানটি প্রসঙ্গে চমক তারা বলেন,‘ উষ্ণতা গানটি গেয়েছেন সুমনা তপতী। প্রেমের গান এটি। সুমনা খুব চমৎকার গেয়েছেন। গানটির সুর সঙ্গীতায়োজনও আমার কাছে ভালোলেগেছে। যে কারণে অনেক যতœ নিয়েই গানটি তৈরী করা হয়েছে কক্সবাজারের মনোরম লোকেশনে। সম্পাদনার সময় যেহেতু আমি থাকি, তাই গানের মুড বুঝে কোন জায়গায় কোন দৃশ্যটি থাকা উচিত তা বুঝেশুনেই রাখা হয়েছে। সবকিছু মিলিয়ে উষ্ণতা গানটি শ্রোতা দর্শকের ভালোলাগবে আশা করছি। আর বিজয়ের মাসে সকল শহীদদের প্রতি রইলো গভীর শ্রদ্ধাঞ্জলি। যাদের রক্তের বিনিময়ে অর্জিত এই দেশ, সেই দেশে জন্ম নিয়ে আমিও গর্বিত। আমি বাংলাদেশী-এ আমার অহংকার।’

সর্বশেষ ‘চমক তারা’ চ্যানেলে চমক তারা’র নতুন গান ‘প্রিয় আমার’ প্রকাশিত হয় গেলো ২৬ নভেম্বর। এরইমধ্যে গানটি ৪৪ হাজারেরও বেশি ভিউয়ার্স উপভোগ করেছেন। তার চ্যানেলে প্রকাশিত প্রথম গান ছিলো ‘আসোনা আমার বুকে আসোনা’। গানটি লিখেছেন, সুর সঙ্গীত করেছেন ফিরোজ প্লাবন। গেয়েছেন নাজনীন নাজু। গানটি এখন পর্যন্ত নয় লক্ষ’র বেশি ভিউয়ার্স উপভোগ করেছেন। দ্বিতীয় গান ছিলো ‘উড়– উড়– এই মনটা’। চমক তারা’ চ্যানেলে ‘নারী’,‘ বৃদ্ধাশ্রম’, ‘ পিরিয়ড’ নামের স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রও আছে। এদিকে গেলো ২৪ ডিসেম্বর ঢাকার শিল্পকলা একাডেমিতে চমক তারা অভিনীত মঞ্চ নাটক ‘গুনজান বিবির পালা’ মঞ্চস্থ হয়েছে।

Previous articleবিনাকর্তনে সেন্সর ছাড়পত্র পেল ‘গলুই’
Next articleনতুন সংসার শুরু না হতেই বিচ্ছেদের সুর ইলিয়াস-সুবাহর

Leave a Reply