বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:২৯ পূর্বাহ্ন
Uncategorized

দর্শক খরায় ২ দিন পর হল থেকে নেমে গেল ‘মৃধা বনাম মৃধা’

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : সোমবার, ২৭ ডিসেম্বর, ২০২১

শুক্রবার (২৪ ডিসেম্বর) দেশের ৩০টি সিনেমা হলে মুক্তি পেয়েছে ‘মৃধা বনাম মৃধা’।বছরের শেষ প্রান্তে এসে মুক্তি পেয়েছে সিয়াম আহমেদ-নোভা ফিরোজ অভিনীত প্রথম এই সিনেমাটি। সিনেমাটির সংলাপ-চিত্রনাট্য রচনা করেছেন রায়হান খান। গত ১২ ডিসেম্বর বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ড থেকে ছাড়পত্র পায় । কয়েকদিন আগে অনুষ্ঠিত হয় প্রিমিয়ার। সেখানে শোবিজ অঙ্গনের মানুষসহ উপস্থিত প্রায় সবার চোখের কোনে পানি নেমেছিল।

এদিকে,হতাশার খবর হলো,‘মৃধা বনাম মৃধা’ ছবিটি মুক্তির দুইদিনের মাথায় দর্শকের অভাবে নামিয়ে দেওয়া হলো হল থেকে! আর ঘটনাটি ঘটেছে রাজধানীর পুরান ঢাকার ইংলিশ রোডে অবস্থিত ‘চিত্রামহল’ সিনেমা হলে। বিষয়টি রবিবার(২৬ ডিসেম্বর) সন্ধ্যায় নিশ্চিত করেছেন ‘চিত্রামহল’ সিনেমা হলের ম্যানেজার মবিন উদ্দিন।

তিনি বলেন, ‘করোনার কারণে দীর্ঘদিন সিনেমা হল বন্ধ ছিল। নতুন সিনেমা মুক্তি দিলেও হলে দর্শক খরায় ভুগছে। এই অবস্থাতে হলটি চালাতে গিয়ে ক্রমাগত লোকসানের সম্মুখীন হচ্ছি আমরা। শুধু দর্শকের অভাবে সিয়ামের ছবিটি নামিয়েছি ‘মৃধা বনাম মৃধা’। আজ থেকে বাপ্পি-মিমের ‘আমি তোমার হতে চাই’ সিনেমাটি আমরা চালাচ্ছি এখন দেখা যাক এই সিনেমা কেমন দর্শক আসে।

চট্টগ্রাম সুগন্ধা সিনেমা হল প্রদর্শিত হচ্ছে ‘মৃধা বনাম মৃধা’ সিনেমাটি। সুগন্ধা সিনেমা হলের সিইও সাইফ বলেন, ‘মৃধা বনাম মৃধা’ একদমই চলছে না। আজকাল মধ্যে আমরা নামিয়ে ফেলবো আমাদের হল থেকে।

এদিকে, দেশের বেশ কয়েকটি সিনেলা হল মালিকদের সঙ্গে এই প্রতিবেদকের কথা হলে। তারা জানান সিনেমার গল্প ভালো কিন্তু হলে দর্শক আসছে না। কারণ সিনেমাটি মুক্তির আগে দর্শকের আগ্রহের জায়গাটা তৈরি করতে পারেননি এ সিনেমা সংশ্লিষ্ট ব্যক্তিরা।

গত ১২ ডিসেম্বর বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ড থেকে ছাড়পত্র পায় সিনেমাটি। মেলে প্রশংসাও। চলতি বছরে ফেব্রুয়ারিতে শুরু হয়ে আগস্টে শেষ হয় সিনেমার শুটিং। পোস্ট প্রডাকশনের কাজ করা হয়েছে বাংলাদেশ, ভারত (কলকাতা ও চেন্নাই) ও যুক্তরাষ্ট্রে।’

সিয়াম আহমেদ ও নোভা ফিরোজ ছাড়াও সিনেমাটিতে আরও অভিনয় করেছেন তারিক আনাম খান, সানজিদা প্রীতি, নিমা রহমান, মিলন ভট্টাচার্য, তৌফিকুল ইসলাম ইমন, মাসুদুল আমিন রিন্টু প্রমুখ। তারিক আনাম খানকে বাবা ও সিয়াম আহমেদকে ছেলের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে।

সিনেমাটির আবহ সংগীত করেছেন ইমন সাহা। সিনেমাটি প্রযোজনা করেছে টোস্টার প্রডাকশন ক্রিয়েশন। পরিবেশনা করছে নির্মাতা অনন্য মামুনের পরিবেশনা প্রতিষ্ঠান একশন কাট এন্টারটেইনমেন্ট।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ