শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:২৫ অপরাহ্ন
Uncategorized

কারিনের বিয়ের কোনো বৈধ কাবিননামা নেই : সুবাহ

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : রবিবার, ২৬ ডিসেম্বর, ২০২১

নবাগত নায়িকা শাহ হুমায়রা সুবাহ ও সঙ্গীতশিল্পী ইলিয়াস হোসেন সদ্যই বিয়ে করলেন। তবে তৃতীয় বিয়ে করে বিপাকে পড়েছেন ইলিয়াস। দ্বিতীয় স্ত্রী মডেল কারিন নাজ দাবি করছেন, তাকে না জানিয়ে এবং ডির্ভোস না দিয়েই নতুন বিয়ে করেছেন তার স্বামী সঙ্গীতশিল্পী ইলিয়াস। তাই জীবনের নতুন অধ্যায় শুরু করেই কাঠগড়ায় ইলিয়াসের নতুন স্ত্রী সুবাহ।

তবে চিত্রনায়িকা সুবাহ জানিয়েছেন, কারিন ও তার পরিবারকে জানিয়েই নতুন জীবনের সিদ্ধান্ত নিয়েছেন তিনি। সুবাহর দাবি, অনেক আগেই ইলিয়াস-কারিনের ডির্ভোস হয়েছে এবং তারা উভয়ই সুবাহকে বিয়ে করার বিষয়টি অবগত ছিলেন। যা এখন অস্বীকার করছেন কারিন।

সুবাহ বলেন, কারিনকে ইলিয়াস ডিভোর্স দিয়েছে তা জেনেই আমি বিয়ের সিদ্ধান্ত নিয়েছি। ও আমাকে (ইলিয়াস) ডিভোর্স লেটারও দেখিয়েছে। তাছাড়া, আমরা যে বিয়ের সিদ্ধান্ত নিয়েছি তা কারিন ও তার পরিবারকে দুই মাস আগেই জানিয়েছি। এখন তারা অস্বীকার করছেন কেন বুঝতে আছি না। তবে আমি যে তাদের জানিয়েছিলাম তার প্রমাণ আমার কাছে আছে।

যোগ করে তিনি বলেন, যদি কোনও পুরুষের ক্ষমতা থাকে বউ পালার সে একের অধিক বিয়ে করতে পারে। আর এমন তো না যে, ডিভোর্স না দিয়ে বাচ্চা রেখে বিয়ে করেছে ইলিয়াস! আর আমি তো জানি ইলিয়াসের সাথে কারিনই লিভ টুগেদার করেছিল। কারণ তাদের ওই বিয়ের কোনো বৈধ কাবিননামা নেই!

সুবাহ বলেন, ওই মেয়ে (কারিন) বিদেশে থাকে। তিন বছর ধরে বাংলাদেশে আসে না। শুধু মোবাইলে কথা বললে কি সংসার হয়? কারিন এবং তার মায়ের অনেক অবৈধ সম্পর্ক আছে। বিদেশে এবং বাংলাদেশে এটাও আমি জানি। সে মানসিকভাবে ইলিয়াসকে সবসময় প্যারা দিত। এটা ইলিয়াসের সার্কেলের সবাই জানে। এও জানে ওরা বিবাহিত জীবনে কখনোই সুখী ছিল না।

আর ঐ মেয়ে তিন বছর ধরে বাংলাদেশে আসে না ফিজিক্যাল রিলেশনও ছিল না উল্লেখ করে তিনি বলেন, আমি তখন ইলিয়াসের ভালো বন্ধু ছিলাম পরে আমাদের দুজনের ভালোলাগা থেকেই বিয়ের সিদ্ধান্ত নিয়ে আমরা ফ্যামিলি গতভাবে সবাইকে জানিয়ে যা করার করেছি। আমরা তো পাপ কিছু করিনি। আমাকে আর ইলিয়াসকে যদি আপনাদের ভালো না লাগে প্লিজ ইগনোর করতে পারেন। আমাদের দুজনকে ফলো করার দরকার নাই। আমরা দুজন-দুজনের সাথে ভালো আছি সংসার নিয়ে। আলহামদুলিল্লাহ!

২০১৫ সালে ইলিয়াস যুক্তরাষ্ট্র প্রবাসী নিশাত তাবাসসুমকে বিয়ে করেন। কিন্তু সেই যৌথ জীবনের সময়সীমা খুব বেশি ছিল না। এরপর দ্বিতীয়বারের মতো বিয়ের পিঁড়িতে বসেন এই কণ্ঠশিল্পী। কারিন নাজ নামের এক মডেলের সঙ্গে ২০১৭ সালে বিয়ের পিঁড়িতে বসেন তিনি। কারিন সুইডেনের স্টোকহোমে থাকেন।

২০১৯ সালে রফিক সিকদারের ‘বসন্ত বিকেল’ চলচ্চিত্রের মাধ্যমে চলচ্চিত্রে নাম লেখান শাহ হুমায়রা সুবাহ। এরপর একে একে ৬টি চলচ্চিত্রে কাজ করেছেন তিনি। যদিও এখন পর্যন্ত কোনো সিনেমাই মুক্তি পায়নি। ক্রিকেটার নাসির হোসেনের সঙ্গে প্রেম করে বেশ আলোচনার জন্ম দিয়েছিলেন সুবাহ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ